মেঘনায় আবারো দুই লঞ্চের সংঘর্ষ মেঘনায় আবারো দুই লঞ্চের সংঘর্ষ - ajkerparibartan.com
মেঘনায় আবারো দুই লঞ্চের সংঘর্ষ

3:09 pm , January 17, 2020

 

নিজস্ব প্রতিবেদক ॥ হিজলা থেকে ঢাকাগামী ও ঢাকা থেকে পিরোজপুরের ভা-ারিয়াগামী দুই লঞ্চের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহষ্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে চাঁদপুরের আলুবাজার ও ঈশানবালার মধ্যবর্তী মেঘনা নদীতে এ সংঘর্ষের ঘটনায় ৬ জনের মতো আহত হয়েছেন। যাদের মধ্যে ৪ জনকে চাঁদপুরে চিকিৎসার জন্য নামিয়ে দেয়া হয়েছে বলে জানা গেছে।
যাত্রীরা জানান, হিজলা থেকে রাত ৮টায় এমভি প্রিন্স আওলাদ ৪ নামের লঞ্চটি যাত্রীদের নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়ে। অপরদিকে ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়ার উদ্দেশ্যে এমভি টিপু ১২ নামের আরেকটি লঞ্চ যাত্রা করে। ঘটনাস্থলে পৌছালে দুটি লঞ্চের সংঘর্ষ হয় এবং এমভি প্রিন্স আওলাদ ৪ নামক লঞ্চের প্রায় ৫ যাত্রী আহত হন। যাদের মধ্যে রাত ১ টার দিকে চাঁদপুরে চিকিৎসার জন্য নামিয়ে দেয়া হয় বলে জানান লঞ্চের যাত্রী ও হিজলা উপজেলার বাসিন্দা আফজাল হোসেন।
অপরদিকে টিপু ১২ লঞ্চের বরিশালের সুপারভাইজার লিটু দাস জানান, টিপু ১২ লঞ্চের সুকানের চেইন ছিড়ে যাওয়ায় সেটা মেরামত করা হচ্ছিলো, বিপরীত দিক থেকে আওলাদ-৪ লঞ্চটি এসে পরায় এই ঘটনা ঘটে। উল্লেখ্য, রোববার গভীর রাতে মেঘনা নদীতে কীর্তণখোলা-১০ ও ফারহান ৯ লঞ্চের সংঘর্ষ হয়। এ ঘটনায় দুই যাত্রী নিহত হন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT