নগরীর চার প্রতিষ্ঠানে ভোক্তা অধিকারের জরিমানা নগরীর চার প্রতিষ্ঠানে ভোক্তা অধিকারের জরিমানা - ajkerparibartan.com
নগরীর চার প্রতিষ্ঠানে ভোক্তা অধিকারের জরিমানা

2:49 pm , December 29, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর ফজলুল হক এভিনিউজ এলাকার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় সেখানকার চারটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ৩৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। গতকাল রোববার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশাল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শাহ সোয়াইব মিয়া’র নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
এসময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য প্রক্রিয়াকরণ ও মিষ্টির মধ্যে তেলাপোকা পাওয়ায় ফজলুল হক এভিনিউ সড়কের ‘রস মেলাকে ৮ হাজার, বিদেশি কসমেটিকস এর মোড়কে আমাদানি কারকের স্টিকার খুচরা বিক্রয় মূল্য না থাকা ও মূল্য কালি দিয়ে মুছে নতুন মূল্য সংযোজনের অপরাধে হাজী মুহাম্মদ মহসিন মার্কেটের রফিক ভ্যারাইটিজ স্টোরকে ১০ হাজার টাকা, আলিফ লাল মিম ওয়াচকে ১২ হাজার টাকা এবং মায়ের দোয়া স্টোরকে ৮ হাজার টাকা করে মোট ৩৮ হাজার টাকা জরিমানা করা হয়।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশাল জেলার সহকারী পরিচালক শাহ সোয়াইব মিয়া জানান, ‘চারটি প্রতিষ্ঠানকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী জরিমানা করা হয়েছে। পাশাপাশি বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়েছে। পরিচালিত এই অভিযানে সহযোগিতা করেন ১০ম আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর একটি টিম।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT