বাকেরগঞ্জে ভুয়া ডেন্টিষ্ট ও মেডিকেল টেকনিশিয়ানের কারাদন্ড বাকেরগঞ্জে ভুয়া ডেন্টিষ্ট ও মেডিকেল টেকনিশিয়ানের কারাদন্ড - ajkerparibartan.com
বাকেরগঞ্জে ভুয়া ডেন্টিষ্ট ও মেডিকেল টেকনিশিয়ানের কারাদন্ড

2:53 pm , December 22, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ বাকেরগঞ্জের ভুয়া ডেন্টিষ্ট ও মেডিকেল টেকনিশিয়ানকে এক মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। এছাড়াও একটি ডায়াগনস্টিক সেন্টার সীলগালা করে দেয়া হয়েছে। গতকাল রোববার ভ্রাম্যমান আদালতের নির্বাহী হাকিম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম ওই আদেশ দিয়েছেন। তাকে সহায়তা করেছেন বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ফজলে রাব্বি। দন্ডিতরা হলো- উপজেলার কালিগঞ্জ বাজারের শাহানারা ডেন্টাল ক্লিনিক’র ভুয়া ডেন্টিষ্ট শামীম আহম্মেদকে ও বাকেরগঞ্জ সদর রোড এলাকার পলি ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ভুয়া মেডিকেল টেকনিশিয়ান মো. সুজন।
র‌্যাব জানিয়েছে, ভ্রাম্যমান আদালতের নেতৃত্বে র‌্যাবের একটি দল উপজেলার কালিগঞ্জ বাজারের শাহানারা ডেন্টাল ক্লিনিকে অভিযান করে। যথাযথ পরিবেশ বজায় না রাখা ও একই যন্ত্রপাতি কয়েক বার ব্যবহার করার দায়ে ভূয়া ডেন্টিস্ট শামীমকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত শামীমকে কারাদন্ড ও ডেন্টাল ক্লিনিক সিলগালা করে দেয়। পরে দলটি বাকেরগঞ্জ পৌর শহরের সদর রোড এলাকায় পলি ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে যায়। সেখান থেকে প্যাথলজি পরীক্ষার ভুল রিপোর্ট দেয়া ভুয়া মেডিকেল টেকনেশিয়ান সুজনকে আটক করা হয়। পরে সুজনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT