গৌরনদীর তিন ছাত্রলীগ নেতার বহিস্কারাদেশ প্রত্যাহার গৌরনদীর তিন ছাত্রলীগ নেতার বহিস্কারাদেশ প্রত্যাহার - ajkerparibartan.com
গৌরনদীর তিন ছাত্রলীগ নেতার বহিস্কারাদেশ প্রত্যাহার

3:10 pm , December 1, 2019

গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদী উপজেলা সাব-রেজিষ্টার কার্যালয়ে হামলার অভিযোগ সাময়িকভাবে ছাত্রলীগ থেকে বহিস্কৃত তিন ছাত্রলীগ নেতার বহিস্কারাদেশ গত শনিবার রাতে প্রত্যাহার করেছে বরিশাল জেলা ছাত্রলীগ। বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে এ বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়। বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হেমায়েত উদ্দিন ও সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক স্বাক্ষরিত পত্রে বলা হয়, সরকারি কাজে বাঁধাদান ও ভাঙচুরের অভিযোগে গত ২৭ আগষ্ট সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপতি সাখাওয়াৎ হোসেন ওরফে সুজন, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও ছাত্র সংসদের সাবেক ভিপি সুমন মাহমুদ ও গৌরনদী পৌর ছাত্রলীগের সভাপতি মিলন খলিফাকে ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়। পরবর্র্তিতে তিন ছাত্রলীগ নেতা শোকজ ও একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তিন নেতার শোকজের জবাবে সন্তুষ্ট হয়ে ও তদন্ত কমিটির তদন্ত প্রতিবেদনে অভিযোগ মিথ্যা প্রমানিত হওয়ায় বহিস্কারাদেশ প্রত্যহার করে নেওয়া হয়েছে।
উল্লেখ্য গত ২৫ আগষ্ট গৌরনদী উপজেলা সাব-রেজিষ্টার কার্যালয়ে হামলা ভাঙচুর করার অভিযোগে গৌরনদী সাব-রেজিষ্টার মুবাশ্বেরা সিদ্দিকা বাদি হয়ে তিন ছাত্রলীগ নেতার নাম উল্লেকসহ ১৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছিলেন। ওই ঘটনা মিডিয়ায় প্রকাশিত হওয়ার পরে তাদের বহিস্কার করা হয়েছিল।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT