নারীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ ॥ গ্রেপ্তার জয় নারীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ ॥ গ্রেপ্তার জয় - ajkerparibartan.com
নারীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ ॥ গ্রেপ্তার জয়

4:33 pm , July 7, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ ঢাকায় ২১ বছরের নারীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ এবং সেই ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও লুটপাটের ঘটনার মূল হোতাকে বরিশাল থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। গ্রেপ্তার জহির উদ্দিন জয় (২৮) বরিশাল জেলার উজিরপুর উপজেলার উত্তরা ভবানিপুর এলাকার আয়নাল হকের ছেলে। রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে বরিশাল র‌্যাব-৮ এর মিডিয়া সেল।
এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, গ্রেপ্তার জহির উদ্দিন জয় ও ভিকটিম ২১ বছরের নারী প্রতিবেশী ভাড়াটিয়া।  গত বছরের ১০ জুন সকাল ১০ টার দিকে ভিকটিমের ৫ বছরের শিশু কন্যাকে চিপস এর প্যাকেট দিয়ে নিজ রুমে নিয়ে যায় এবং কিছুসময় বাদে শিশু কন্যাকে নিয়ে যাওয়ার জন্য ভিকটিমকে রুমে ডাকে গ্রেপ্তার জয়। ভিকটিম রুমে গেলে তাকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং কৌশলে মোবাইল ফোনে সেই ধর্ষণের ঘটনার ভিডিও ধারণ করে রাখে জয়। পরবর্তীতে সেই ভিডিও পরিবার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয়-ভীতি দেখিয়ে বিভিন্ন সময় একাধিকবার ভিকটিমকে ধর্ষন করে এবং নগদ ৫০ হাজার টাকা হাতিয়ে নেয় গ্রেপ্তার জয়। সবশেষ চলতি বছরের ৪ জুন ভিডিও অনলাইনে ছড়াবেনা মর্মে আশস্ত করে বিয়ের প্রলোভন দেখিয়ে ভিকটিমকে কক্সবাজার সদর থানাধীন ‘আমারী’ রিসোর্টে নিয়ে যায়। সেখানে নিয়ে ভিকটিমকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে একাধিকবার ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমকে সেখানে ফেলে রেখে, তার সাথে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মোট ৫ লাখ ৮০ হাজার টাকার মালামাল হাতিয়ে নিয়ে চলে যায় গ্রেপ্তার জয়। যে ঘটনায় ভিকটিম বাদী হয়ে গত ৬ জুন ঢাকা মেট্রোপলিটন পুলিশের হাতিরঝিল থানায় একটি মামলা দায়ের করেন। এমতাবস্থায়,  র‌্যাব-৮ এর বরিশাল সদর এবং র‌্যাব-২ এর সিপিসি-৩ কোম্পানী গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীর অবস্থান সনাক্ত করে। পরে যৌথ অভিযান পরিচালনা করে বরিশাল মেট্রোপলিটনের বিমানবন্দর থানাধীন সোনামিয়ার পোল সংলগ্ন আলী ইফান মাদ্রাসা সড়কের, কোনাবাড়ী গেলরাতে তাকে গ্রেপ্তার হয়। গ্রেপ্তারকৃত জহির উদ্দিন জয়কে ঢাকার হাতিরঝিল  থানায় পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT