নগরীতে রথযাত্রা অনুষ্ঠিত নগরীতে রথযাত্রা অনুষ্ঠিত - ajkerparibartan.com
নগরীতে রথযাত্রা অনুষ্ঠিত

4:32 pm , July 7, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালে জগন্নাথ দেব, বলরাম দেব ও সুভদ্রা দেবীর রথযাত্রা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকাল ৫টায় নগরীর শ্রীশ্রী শংকর মঠ থেকে তিনটি রথে করে এই রথযাত্রা বের হয়। এর আগে শ্রীশ্রী শংকর মঠের রাধা শ্যাম সুন্দর মন্দিরে ইসকন এর আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন বরিশাল সদর আসনের সংসদ সদস্য পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি। ইসকন এর অধ্যক্ষ তপস্বী দাস ব্রক্ষ্মচারীর সভাপতিত্বে সভায় অনুষ্ঠানের উদ্বোধক সংসদ সদস্য পঙ্কজ নাথ, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় স্থায়ী কমিটির সদস্য বলরাম পোদ্দার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সদস্য সুরঞ্জিৎ দত্ত লিটু প্রমূখ বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে শ্রীশ্রী শংকর মঠ থেকে রথযাত্রা বের হয়ে অমৃত লাল দে সড়ক, জেল খানার মোড়, বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক, কাকলীর মোড়, নগর ভবন, চকবাজার, বাজার রোড, বাকলার মোড়, নাজিরপুল হয়ে পুনরায় জেল খানার মোড়, অমৃত লাল দে সড়ক হয়ে নতুনবাজারের অমৃতাঙ্গনে এসে শেষ হয়।
তপস্বী দাস ব্রক্ষ্মচারী জানান, ১৫ জুলাই উল্টো রথযাত্রা অনুষ্ঠিত হবে। সেদিন অমৃতাঙ্গন থেকে জগন্নাথ দেব, বলরাম দেব ও সুভদ্রা দেবীর বিগ্রহ রথযোগে এনে রাধা শ্যাম সুন্দর মন্দিরে স্থাপন করা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT