শেবাচিমে কোন রোগী হয়রানী বা হেনস্থার শিকার না হয় শেবাচিমে কোন রোগী হয়রানী বা হেনস্থার শিকার না হয় - ajkerparibartan.com
শেবাচিমে কোন রোগী হয়রানী বা হেনস্থার শিকার না হয়

4:27 pm , July 7, 2024

প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীমের কঠোর নির্দেশ
নিজস্ব প্রতিবেদক ॥ ব্যবস্থাপনা কমিটির সভাপতি মনোনীত হওয়ার পর প্রথমবারের মত শেবাচিম হাসপাতাল পরিদর্শন করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর আসনের সংসদ সদস্য  জাহিদ ফারুক শামীম। রোববার দুপুরে হঠাৎ শেবাচিম হাসপাতালে হাজির হন প্রতিমন্ত্রী। তিনি প্রথমেই হাসপাতালের নীচতলার ঔষধ বিতণের কক্ষসহ বিভিন্ন কক্ষে প্রবেশ করে তদারকি ও সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষক শুরু করেন। এসময় তিনি হাসপাতাল পরিচালককে হাসপাতালের অবকাঠামো উন্নয়নসহ সার্বিক সেবার মান বাড়াতে নির্দেশনা প্রদান করেন। এসময় প্রতিমন্ত্রী সম্প্রতি চিকিৎসা নিতে আসা বিএম কলেজছাত্রী লাঞ্ছিত হওয়ার প্রসঙ্গ টানেন। হাসপাতাল পরিচালককে উদ্দেশ্যে করে তিনি বলেন ‘এ ধরনের ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে। কোন রোগী চিকিৎসা নিতে এসে যেন হয়রানী বা হেনস্থার শিকার না হয়।
প্রতিমন্ত্রীর আকস্মিক পরিদর্শনের বিষয়ে জানতে চাইলে হাসপাতাল পরিচালক ডাঃ সাইফুল ইসলাম বলেন, কোন কিছু না জানিয়েই প্রতিমন্ত্রী হাসপাতাল পরিদর্শনে আসেন। যদিও তিনি আসার কিছুক্ষন আগে আমাকে বিষয়টি অবহিত করা হয়েছিলো। পরিচালক বলেন, প্রতিমন্ত্রী হাসপাতালে প্রবেশ করে প্রথমে বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন। এরপর আমি তাকে আরো কিছু কক্ষ ও চিকিৎসা কার্যক্রম পরিদর্শন করার অনুরোধ করেছিলাম। কিন্তু তিনি আর পরিদর্শন না করে আমাকে আগামী সপ্তাহে স্বাস্থ্য সেবা কমিটির সভা ডাকতে নির্দেশ দেন। এ সময় বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা: শ্যামল কৃষ্ণ মন্ডল উপস্থিত ছিলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT