গৌরনদীর নবনির্বাচিত মেয়র-উপজেলা চেয়ারম্যানের গণসংযোগ ও সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন গৌরনদীর নবনির্বাচিত মেয়র-উপজেলা চেয়ারম্যানের গণসংযোগ ও সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন - ajkerparibartan.com
গৌরনদীর নবনির্বাচিত মেয়র-উপজেলা চেয়ারম্যানের গণসংযোগ ও সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন

3:53 pm , July 5, 2024

গৌরনদী প্রতিবেদক ॥ দিনভর গণসংযোগ শেষে শুক্রবার বিকেলে গৌরনদী উপজেলার টরকী বন্দরের দিনভর গণসংযোগ ও ড্রেন কালভার্টসহ একটি সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন গৌরনদী পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব আলাউদ্দিন ভূইয়া ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ মনির হোসেন মিয়া।
জানগেছে, শুক্রবার সকাল ১০টা থেকে ওই দুই জনপ্রতিনিধি নোংরা আবর্জনা ও কাঁদা-পানিতে একাকার বন্দরের অলি-গলিতে ঘুরে সাধারন ব্যবসায়ী, ক্রেতা-বিক্রেতা ও এলাকার সাধারন মানুষের সাথে সাক্ষাত, কুশল বিনিময় ও গণসংযোগ করেন। এ সময় সাধারন ব্যবসায়ীরা এ থেকে রক্ষা পাওয়ার জন্য নবনির্বাচিত জনপ্রতিনিধিদ্বয়ের জরুরী উন্নয়ন সহায়তা কামনা করেন। একই সময় সাবেক মেয়র মোঃ হারিছুর রহমানের প্রতি চরম ক্ষোভ প্রকাশ করেন ব্যবসায়ীরা। তারা বলেন, ওই বন্দর থেকে সাবেক মেয়র প্রতিবছর কোটি কোটি টাকার রাজস্ব আদায় করে নিয়েছেন। কিন্তু তিনি বন্দরের রাস্তাঘাটের কোন উন্নয়ন করেননি। বন্দরের প্রতিটি অলি-গলি কাঁদা পানিতে একাকার। বন্দরের গলির সড়কগুলোতে মালামাল পরিবহন তো দূরের কথা পায়ে হেটে চলাও দুষ্কর। তারা এ অবস্থা থেকে মুক্তি চান। অবস্থার উন্নয়নে তারা নবনির্বাচিত মেয়র আলহাজ্ব আলাউদ্দিন ভূঁইয়া ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোঃ মনির হোসেন মিয়ার জরুরী হস্তক্ষেপ কামনা করেন। ব্যবসায়ী ও জনসাধারনের দাবির মুখে ওই দুই নবনির্বাচিত জনপ্রতিনিধি অতি দ্রুত সময়ের মধ্যে বন্দরকে পরিষ্কার-পরিচ্ছন্ন বন্দরে রুপ দেওয়ার ঘোষণা দেন। এরপর বিকেল ৪টায় তারা বন্দর সংলগ্ন পালরদী নদীর উপর নির্মিত সেতুর সংযোগ সড়কসহ এলজিইডি’র অর্থায়নে ২কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে সড়ক ও কালভার্টের নির্মান কাজের উদ্বোধন করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT