উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন ছারছীনার পীর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন ছারছীনার পীর - ajkerparibartan.com
উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন ছারছীনার পীর

4:11 pm , July 3, 2024

দেশবাসীর কাছে দোয়া কামনা
খবর বিজ্ঞপ্তি ॥ অরাজনৈতিক দ্বীনি সংগঠন বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর আমীর ছারছীনা শরীফের পীর ছাহেব আলহাজ¦ হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা.জি.আ.) উন্নত চিকিৎসার্থে সিঙ্গাপুর আছেন।
তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে বিশেষ করে দোয়া চেয়েছেন তার বড় ছাহেবজাদা আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হোসাইন।
এ সংগঠনের পক্ষ থেকে একটি বিশেষ দোয়ার আবেদন বার্তাও দেয়া হয়েছে। এ আবেদন বার্তায় ছারছীনার হযরত পীর ছাহেব কেবলার আশু পরিপূর্ণ সুস্থতা, হায়াতদারাজি এবং পুনরায় দাওয়াত, তা’লীম, তালকীন ও সমাজ সংস্কার কাজে আত্ম-নিয়োগের তাওফীক কামনায় আগামী শুক্রবার সর্বস্তরের বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ, যুব হিযবুল্লাহ, আইম্মায়ে হিযবুল্লাহ ও ছাত্র হিযবুল্লাহর নেতৃবৃন্দ, কর্মী, সমর্থক, পীর ভাই, মুহিব্বীন এবং সর্বসাধারণ মুসলিম ভাইদের প্রতি দোয়া করার জন্য বিশেষভাবে আহ্বান জানানো হয়েছে।
বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর নাযেমে আ’লা ও ছারছীনা দ্বীনিয়া  বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ মুহাম্মদ শরাফত আলী জানান, ছারছীনা দরবার শরীফের পীর হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা.জি.আ.) বার্ধক্যজনিত অসুস্থতার কারণে চিকিৎসাধীন আছেন। তিনি গত একমাস ধরে দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। চিকিৎসকদের পরামর্শে তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হয়েছে।
আগামী ৫ জুলাই শুক্রবার দোয়া দিবস ঘোষণা করা হয়েছে। বাদ জুম্মা সকল মসজিদের মুসল্লীদের নিয়ে খতম ও মিলাদান্তে দোয়া করতে এবং দৈনন্দিন সকল দোয়ায় হুজুর কেবলার সুস্থতার জন্য দোয়া করতে অনুরোধ জানান তিনি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT