চাদাঁবাজি মামলায় শেখর ও খোকন কারাগারে চাদাঁবাজি মামলায় শেখর ও খোকন কারাগারে - ajkerparibartan.com
চাদাঁবাজি মামলায় শেখর ও খোকন কারাগারে

4:09 pm , July 2, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ চাঁদাবাজি মামলায় কারাগারে গেছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের ১০ নম্বর ওয়ার্ডের বহিস্কৃত সাধারন সম্পাদকসহ দুইজন। চাঁদাবাজি মামলার আসামী হিসেবে মঙ্গলবার দুই নেতা বরিশাল মহানগর বিচারিক হাকিম আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। বিচারিক হাকিম নুরুল আমিন জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছেন বলে আদালতের জিআরও এনামুল হক জানিয়েছেন। জেলে যাওয়া দুই আওয়ামী লীগ নেতা হলেন-বহিস্কৃত সাধারন সম্পাদক শেখর দাস ও সদস্য মহিউদ্দিন খোকন।
মামলার বাদী হলেন নগরীর ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা হালিম শাহ’র ছেলে তারেক শাহ। বাদী তারেক বরিশাল জেলা স্প্রীড বোট মালিক ও চালক সমিতির লাইনম্যান।
মামলার বরাতে জিআরও এনামুল হক জানান, গত ১৩ এপ্রিল চাদাঁবাজির অভিযোগে শেখর দাস ও মহিউদ্দিন খোকনের বিরুদ্ধে আদালতে মামলা করে। আদালতের নির্দেশে পুলিশ তাদের অভিযুক্ত করে চার্জশীট জমা দেয়।
মামলার আসামী হিসেবে তারা আদালতে হাজির জামিন প্রার্থনা করে। বিচারিক হাকিম আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছেন।
মামলার বাদী তারেক শাহ জানান, দুই আসামী প্রায়ই নগরীর ডিসিঘাট এলাকায় স্প্রীড বোট ঘাটে এসে চাঁদা দাবি করে। এ ঘটনায় আদালতে মামলা করা হয়। পুলিশ অভিযোগের সত্যতা পেয়ে আদালতে চার্জশীট জমা দেয়। মামলার আসামী হিসেবে তাদের জেলে পাঠিয়েছে আদালত।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT