শিক্ষা প্রতিষ্ঠানের দুর্নীতি ও নকলমুক্ত রাখার দাবীতে আয়োজিত মানববন্ধনে হামলা শিক্ষা প্রতিষ্ঠানের দুর্নীতি ও নকলমুক্ত রাখার দাবীতে আয়োজিত মানববন্ধনে হামলা - ajkerparibartan.com
শিক্ষা প্রতিষ্ঠানের দুর্নীতি ও নকলমুক্ত রাখার দাবীতে আয়োজিত মানববন্ধনে হামলা

4:02 pm , June 29, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সদর উপজেলার ৯নং টুঙ্গিবাড়িয়া সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে দুর্ণীতি বন্ধ ও নকলমুক্ত পরীক্ষার দাবীতে পূর্ব ঘোষিত আয়োজন করা মানববন্ধন ও সমাবেশে বাধা, ব্যানার ছিনিয়ে নিয়ে সমাবেশ পন্ড করে দেওয়ার অভিযোগ করেছে ইউনিয়ন নাগরিক ঐক্য পরিষদ।
গতকাল সকাল ১০টায় সদর উপজেলার সাহেবের হাট কবি নজরুল ক্লাবের সামনের সড়কে বৃষ্টি উপেক্ষা করে মানববন্ধন কর্মসূচি শুরু হয়।
এসময় ৮নং চাঁদপুরা ইউনিয়নের সচিব আব্দুর রহমান টিটুর নেতৃত্বে ২০/২৫ জন লোক মানববন্ধন কর্মসূচির ব্যানার খোলার সাথে সাথে হামলা চালিয়ে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। এ ব্যাপারে লিখিত অভিযোগ করেন এ্যাড. আহসান হাবীব। তিনি অভিযোগ করেন, শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ মশিউর রহমানের  পরোক্ষ মদদে এসব হয়েছে। মানববন্ধনে উপস্থিত ছিলেন টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন নাগরিক ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক শাহ্ আজিজুর রহমান খোকন,সহ-সভাপতি অধ্যাপক শহিদুল ইসলাম,সাধারন সম্পাদক রাসেল এমরান,অধ্যাপক ফয়সাল খান,দপ্তর সম্পাদক শফিকুল আলম সালাম, মফিজুর রহমান কবির,হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন মীর, আশ্রাফ আলী মীর, ইব্রাহিম খলিল,নাসির হাওলাদার,ইলিয়াস মোল্লা,আনোয়ার হোসাইন খান,মাস্টার দীপক চন্দ্র দেবনাথ,মোঃ শহিদুল ইসলাম,মোসলেম উদ্দিন সিকদার,মোঃ সেলিম মিয়া প্রমুখ। শহীদ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ মশিউর রহমানের বলেন, আমার বিরুদ্ধে তাদের কোন অভিযোগ থাকলে আমার কাছে এসে জানতে পারত। এছাড়া তাদের ওখানে যে ঘটনা ঘটেছে এর সাথে আমার কোন সম্পৃক্তা নেই।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT