মালয়েশিয়া প্রবাসী সহকর্মীর স্বর্নালংকার আত্মসাতের মামলায় বাবা ও দুই ছেলে গ্রেপ্তার মালয়েশিয়া প্রবাসী সহকর্মীর স্বর্নালংকার আত্মসাতের মামলায় বাবা ও দুই ছেলে গ্রেপ্তার - ajkerparibartan.com
মালয়েশিয়া প্রবাসী সহকর্মীর স্বর্নালংকার আত্মসাতের মামলায় বাবা ও দুই ছেলে গ্রেপ্তার

4:32 pm , June 28, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ মালয়েশিয়া থেকে সহকর্মীর পাঠানো স্বর্নালংকার ও মোবাইল ফোন প্রতারনার মাধ্যমে আত্মসাতের অভিযোগে প্রবাসী ছেলে, তার ভাই ও বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার বরিশাল সদর উপজেলার দক্ষিন লামছড়ি গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে কাউনিয়া থানার ওসি আসাদুজ্জামান জানিয়েছেন। এ সময় তার কাছ থেকে মালয়েশিয়া প্রবাসীর স্বর্নালংকার ও মোবাইল সেটও উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের দক্ষিন লামছড়ি গ্রামের বাসিন্দা খলিলুর রহমান প্যাদা (৪৫), তার মালয়েশিয়া প্রবাসী ছেলে জাবেদ হোসেন ইমন (২০) ও অপর ছেলে মো. কাউসার (২৩)।
মামলার বরাতে ওসি আসাদুজ্জামান জানান, মামলার বাদী ঢাকার নবাবগঞ্জ এলাকার বাসিন্দা আরিফুল ইসলামের ফুফাতো ভাই ফয়সাল আহমেদ শুভ্র ৬ বছর ধরে মালয়েশিয়া থাকে। জাবেদ হোসেন ইমনও মালয়েশিয়ায় ছিলো। গত ২২ জুন ইমন দেশে ফিরে। তার কাছে শুভ্র ৯৩.৯৮ গ্রাম ওজনের ৮ লাখ ৮৩ হাজার টাকার স্বর্নালংকার ও একটি দামী মোবাইল সেট পাঠিয়ে দেয়। ওই মালামাল বিমানবন্দর থেকে আরিফুল ইসলামের সংগ্রহ করার কথা ছিলো। আরিফুর ইসলাম বিমান বন্দরে অবস্থান করলেও কৌশলে পালিয়ে আসে ইমন। পরে ঠিকানা সংগ্রহ করে লামছড়ি গ্রামে আসে আরিফুল ইসলাম। ইমনের বাড়ীতে এসে স্বর্নালংকার ও মোবাইল সেট চাইলে জানায় এয়ারপোর্টে আসা স্বজনকে দিয়ে দিয়েছেন। তখন আরিফুল ইসলাম কাউনিয়া থানায় মামলা করে। পুলিশ বৃহস্পতিবার রাতে বাবা ও তার দুই ছেলেকে গ্রেপ্তার করেছে। শুক্রবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT