নিউ লাইফ মাদক নিরাময় কেন্দ্র পরিদর্শন করলেন স্বরাষ্ট্র সচিব – সন্তোষ প্রকাশ নিউ লাইফ মাদক নিরাময় কেন্দ্র পরিদর্শন করলেন স্বরাষ্ট্র সচিব - সন্তোষ প্রকাশ - ajkerparibartan.com
নিউ লাইফ মাদক নিরাময় কেন্দ্র পরিদর্শন করলেন স্বরাষ্ট্র সচিব – সন্তোষ প্রকাশ

4:28 pm , June 28, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশালের নিউ লাইফ মাদকাসক্তি ও মানসিক চিকিৎসা কেন্দ্র পরিদর্শন করেছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব মোঃ জিয়াউল হক । বুধবার বিকেলে নগরের সিএনবি রোড কাজীপাড়া এলাকায় অবস্থিত নিউ লাইফ কার্যালয়ে পরিদর্শন করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল আঞ্চলিক কার্যালয়ের অতিরিক্ত পরিচালক পরিতোষ কুমার কুন্ডু, অধিদপ্তরের জেলা কার্যালয়ের উপ পরিচালক মোঃ তানভীর হোসেন, নিউ লাইফের ব্যবস্থাপনা পরিচালক মর্তুজা জুয়েল, পরিচালক ডা.মুফতি আল মাহিদ, ব্যবস্থাপক মোঃ সাইফুল্লাহ,নাইম হোসেন, সাজিন হোসেন, নিউ লাইফের মহিলা ইউনিটের কর্মকর্তা লিজা অলরিস, আনিকা বেগম। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এবং নিউ লাইফের কর্মকর্তা – কর্মচারী অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
পরিদর্শন শেষে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ জিয়াউল হক বলেন, নিউ লাইফের সার্বিক কার্যক্রমে আমি সন্তুষ্ট। প্রতিষ্ঠানটির সেবার মান আরো বৃদ্ধির জন্য সকল ধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন তিনি। এ সময় তিনি মহিলা ইউনিট, পুরুষ রোগী, কেন্দ্রের কাউন্সিলর, সাইকোলজিষ্ট,চিকিৎসক এবং অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT