ইউসেপ বরিশাল টিভিইটি ইনস্টিটিউট এর নিয়োগকর্তা কমিটির ৩০তম সভা অনুষ্ঠিত ইউসেপ বরিশাল টিভিইটি ইনস্টিটিউট এর নিয়োগকর্তা কমিটির ৩০তম সভা অনুষ্ঠিত - ajkerparibartan.com
ইউসেপ বরিশাল টিভিইটি ইনস্টিটিউট এর নিয়োগকর্তা কমিটির ৩০তম সভা অনুষ্ঠিত

4:08 pm , June 27, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ ইউসেপ বরিশাল টিভিইটি ইনস্টিটিউট এর আয়োজনে কর্মহীন যুবক যুবতীদের প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ইউসেপ বরিশাল টিভিইটি ইনস্টিটিউট এর নিয়োগকর্তা কমিটির ৩০তম সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় নিয়োগকর্তা কমিটির সভাপতি ও কেমিষ্ট ফার্মাসিউটিক্যালস লিঃ এর মহা-ব্যবস্থাপক জনাব কাজল ঘোষ বলেন যে, বেকারত্ব দূরীকরণে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের মাধ্যমে যুবকদের কর্মক্ষম করে গড়ে তোলার কোন বিকল্প নাই। উপযুক্ত প্রশিক্ষণের মাধ্যমে তাদের কর্মের হাতিয়ার হিসাবে রূপান্তর করতে হবে যাতে তারা অর্থনৈতিকভাবে সমৃদ্ধশালী হয় এবং দেশ ও জাতীর উন্নয়নে ভুমিকা রাখতে পারে। উক্ত সভায় নিয়োগকর্তা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ এবং ইউসেপ বরিশাল টিভিইটি ইনস্টিটিউটের (খুলনা রিজিওন) কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
নিয়োগকর্তা কমিটির সদস্য সচিব ও ইউসেপ খুলনা রিজিওন এর রিজিওনাল ম্যানেজার মোহাম্মদ কামরুজ্জামান অতিথিদের স্বাগত জানান এবং প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ ব্যয় নির্বাহের জন্য স্পন্সরশীপ, ডোনেশন, যাকাত ইত্যাদি ফান্ডে আর্থিকভাবে সহায়তার আহবান জানান। ডিসেন্ট এমপ্লয়মেন্ট টিমের টিম লিডার মোঃ ফারুক হোসেন ২৯তম সভার কার্যবিবরণী পাঠ করেন এবং জানুয়ারি-জুন ২০২৪ সেশনের কর্মসংস্থানের পরিসংখ্যান তুলে ধরেন। ইউসেপ বরিশাল টিভিইটি ইনস্টিটিউট এর হেড অব ইনস্টিটিউট দুলাল চন্দ্র গোলদার ইউসেপ বরিশাল এ চলমান বিভিন্ন প্রকল্প সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন এবং এ সকল প্রকল্প বাস্তবায়নে সকলের অব্যাহত সহযোগিতা কামনা করেন। ডা: বনলতা মুর্শিদা উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণে সহায়তার আশ্বাস দেন। মনিরুজ্জামান মিরন, ম্যানেজার মেইনটেনেন্স, রেফকো ফার্মাসিউটিকেলস মাসে একবার ইউসেপ শিক্ষার্থীদের বিনামূল্যে চিকিৎসা পরামর্শ দেওয়ার আহবান করলে ডা: বনলতা মুর্শিদা তার পরিচিত জনের মাধ্যামে তা করার আশ্বাস দেন। নিয়োগকর্তা কমিটির সভাপতি একটি মিলন মেলার আয়োজন করার জন্য ৫ সদস্য বিশিষ্ট আয়োজক কমিটি গঠন করেন। নিয়োগকর্তা কমিটির সদস্যগণ ইউসেপ কার্যক্রম নিয়মিত পরির্দশনের প্রত্যয় ব্যক্ত করেন। নিয়োগকর্তা কমিটির সদস্যবৃন্দ ইউসেপ কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং ক্রমাগত সহযোগিতার আশ্বাস দেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT