সাইবার আইনে স্ত্রীর বিরুদ্ধে মামলা করলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সাইবার আইনে স্ত্রীর বিরুদ্ধে মামলা করলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক - ajkerparibartan.com
সাইবার আইনে স্ত্রীর বিরুদ্ধে মামলা করলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

4:02 pm , June 27, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ সামাজিক যোগাযোগ মাধ্যমে উদ্দেশ্যেপ্রনোদিতভাবে মিথ্যা ও বানোয়াট অভিযোগ তুলে মানহানিকর পোস্ট দেয়ায় স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। বৃহস্পতিবার বরিশাল সাইবার ট্রাইব্যুনালে ওই মামলা করা হয়। ট্রাইব্যুনালের বিচারক মো. গোলাম ফারুক অভিযোগ তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার কোতয়ালী মডেল থানার ওসিকে নির্দেশ দেন।
মামলার বাদী মানস সরকার নগরীর মল্লিক রোড পুলিশ ক্লাব লেনের বাসিন্দা ডা. মানবেন্দ্র সরকারের ছেলে। মানস পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স বিভাগের শিক্ষক। বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সাইন্স বিভাগে পিএইচডি ডিগ্রির জন্য অধ্যয়ন করছেন।
আসামী স্ত্রী সূচী সাহা ঢাকার মিরপুরের গর্ভমেন্ট অফিসার্স এপার্টমেন্টের ৪ নম্বর ভবনের ডি ৩ ফ্ল্যাটের বাসিন্দা রঞ্জন কুমার সাহার কন্যা।
মামলায় বাদী উল্লেখ করেন, সূচী সাহার সাথে ২০১২ সালের ২০ জানুয়ারী উভয় পরিবারের সম্মতিতে বিয়ে হয়। দাম্পত্যে জীবনে মনোমালিন্য হওয়ায় ৫ বছর পূর্বে আলাদা হয়ে যান। এরপর থেকে সূচি সাহা মিথ্যা ও মানহানিকর অপবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়াতে থাকে। তাই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য মামলা করেছেন বাদী।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT