স্কুলে কর্মরত অবস্থায় মারা গেলেন সহকারী প্রধান শিক্ষক স্কুলে কর্মরত অবস্থায় মারা গেলেন সহকারী প্রধান শিক্ষক - ajkerparibartan.com
স্কুলে কর্মরত অবস্থায় মারা গেলেন সহকারী প্রধান শিক্ষক

4:10 pm , June 26, 2024

কাউখালী প্রতিবেদক ॥ পিরোজপুরের কাউখালীতে বিদ্যালয়ের কর্মরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন সহকারী প্রধান শিক্ষক আলতাফ হোসেন  (৫৭)। উপজেলার সয়না রঘুনাথপুর  ইউনিয়নের হোগলা বেতকা মাধ্যমিক  বিদ্যালয়ের শ্রেণিকক্ষে পাঠদান শেষে শিক্ষকদের বসার কক্ষে দুপুর সাড়ে ১২টায় তার মৃত্যু হয়।
ওই  বিদ্যালয়ের শিক্ষকরা জানান, আলতাফ হোসেন  শ্রেণিকক্ষে পাঠদান শেষ করে অফিস কক্ষে বসেন।  এ সময় হঠাৎ  অসুস্থ হন। তাৎক্ষণিকভাবে তাকে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’ হোগলা বেতকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিরণ চন্দ্র হালদার বলেন, সহকারি প্রধান শিক্ষক আলতাফ হোসেন একাধিকবার স্ট্রোক করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। আলতাব হোসেনের স্ত্রী উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। শিক্ষকের মৃত্যুর খবর শুনে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে খোঁজখবর নেন এবং পরিবারকে শান্তনা দেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT