যুবককে সৌদি পাচারের অভিযোগে বাবা ও দুই ছেলের বিরুদ্ধে মামলা যুবককে সৌদি পাচারের অভিযোগে বাবা ও দুই ছেলের বিরুদ্ধে মামলা - ajkerparibartan.com
যুবককে সৌদি পাচারের অভিযোগে বাবা ও দুই ছেলের বিরুদ্ধে মামলা

4:23 pm , June 24, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ পর্যটক ভিসায় সৌদি আরব পাঠানোর অভিযোগে মানব পাচার প্রতিরোধ আইনে বাবা ও দুই ছেলের বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার বরিশাল মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনালে মামলা করেছে ভুক্তভোগী সাব্বির হোসেন।
ট্রাইব্যুনালের বিচারক মো. মঞ্জুরুল হোসেন মামলায় আনা অভিযোগ তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার জন্য কোতয়ালী মডেল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।
মামলার বাদী সাব্বির চরমোনাই ইউনিয়নের গিলাতলী গ্রামের ফকরউদ্দিন হাওলাদারের ছেলে।
বিবাদীরা হলো-একই গ্রামের মৃত এলেম চৌকিদারের ছেলে বাদশা চৌকিদার, তার ছেলে জুয়েল ও সোহেল চৌকিদার।
মামলায় বাদী অভিযোগ করেন, জুয়েল চৌকিদার দীর্ঘদিন ধরে সৌদি প্রবাসী। একই এলাকার বাসিন্দা হওয়ায় বিএম কলেজ শিক্ষার্থী সাব্বিরকে সৌদি আরবে ভালো বেতনে চাকুরির প্রলোভন দেয়। এতে সাড়া দিয়ে ২০২৩ সালের ২৬ ডিসেম্বর চার লাখ টাকা দেয়। গত ২৮ জানুয়ারী সৌদি আরব গিয়ে পৌছায় সাব্বির। সেখানে পৌছানোর পর একটি অপর আটজনের সাথে থাকতে দেয়। সেখানে নেয়ার পর কোন কাজ দেয়া হয়নি। কাজ চাইলে নির্যাতন করে। পরে মক্কায় রাস্তা পরিস্কারের কাজ দেয়। রাস্তা পরিস্কারের কাজ করার সময় পুলিশ এসে তাকে আটক করে। তারা পর্যটক ভিসায় তাদের আনা হয়েছে। সৌদি আরবে কাজ করার কোন অনুমতি নেই তাদের। পরে সাব্বিরকে আটক করে দেশে ফেরত পাঠিয়ে দেয়। গত ৬ এপ্রিল দেশে ফিরে টাকা ফেরত চাইলে আসামীরা গালমন্দ করে খুন জখমের হুমকি দিয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT