আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন - ajkerparibartan.com
আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

4:40 pm , June 23, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বরিশাল নগরীতে পৃথক দুইটি র‌্যালি করা হয়েছে। রোববার দিনটি পালনে বঙ্গবন্ধু ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পন করা হয়।
সকাল ৬ টায় নগরীর সদর রোড দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সকাল ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত। এ সময় সিটি মেয়রের সাথে তার স্ত্রী লুনা আব্দুল্লাহ উপস্থিত ছিলেন।
এরপর পর্যায় ক্রমে মহানগর আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা সোহেল চত্বরস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।
বরিশাল জেলা আওয়ামী লীগের পক্ষে পুস্পস্তবক অর্পন করেন সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস’র নেতৃত্বে নেতাকর্মীরা।
সকাল ১০ টায় একই স্থানে শ্রদ্ধা নিবেদন করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. একেএম জাহাঙ্গীর ও সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।
এছাড়াও পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল অব. জাহিদ ফারুক শামীম এমপির পক্ষে পুস্পস্তবক অর্পন করেন মহানগর আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি আফজালুল করিম। এ সময় মহানগর যুবলীগের আহবায়ক নিজামুল ইসলাম, এ্যাড. লস্কর নুরুল হক, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান জসিমউদ্দিন, ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহীন সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন। বিকেলে নগরীর সোহেল চত্বর থেকে মহানগর ও জেলা আওয়ামী লীগের আয়োজনে আনন্দ র‌্যালি বের করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT