গৌরনদীতে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সমর্থকের উপর হামলার অভিযোগ গৌরনদীতে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সমর্থকের উপর হামলার অভিযোগ - ajkerparibartan.com
গৌরনদীতে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সমর্থকের উপর হামলার অভিযোগ

4:24 pm , June 21, 2024

গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদী পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে শুক্রবার সকালে গৌরনদী বাসষ্ট্যান্ডে প্রতিদ্বন্দ্বি মেয়র প্রার্থীর সমর্থকের উপর হামলা চালিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহতকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত জামাল বেপারী বাদি হয়ে ৫ জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
গৌরনদী পৌরসভার ৪ন ওয়ার্ড কাউন্সিলর ও গৌরনদী পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে মেয়র প্রার্থী মোঃ আলাউদ্দিন ভূঁইয়ার (নারিকেল গাছ) নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মোঃ লিটন বেপারী জানান, তাকে ও তার ছোট ভাই নারিকেল গাছের সমর্থক জামাল বেপারীকে প্রতিপক্ষ মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীনের সমর্থক গৌরনদী পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান মিয়া বিভিন্ন হুমকি ধামকি দিয়ে আসছিল। জামাল বেপারী অভিযোগ করে বলেন, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে আমি গৌরনদী বাসষ্ট্যান্ডে পৌঁছলে পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান মিয়া তার ৪/৫ জন সহযোগীকে নিয়ে আমার উপর হামলা চালিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে এবং হাতের একটি আঙ্গুল ভেঙ্গে দেয়। স্থানীয়রা আহতকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। আতিকুর রহমান হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনা সম্পর্কে আমি কিছুই জানি না। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।
গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মাজাহারুল ইসলাম বলেন, হামলার ঘটনায় আহত জামাল বেপারী বাদি হয়ে ৫ জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT