বাবুগঞ্জে ধর্ষিতা স্কুল ছাত্রী জন্ম দিয়েছে ফুটফুটে ছেলে বাবুগঞ্জে ধর্ষিতা স্কুল ছাত্রী জন্ম দিয়েছে ফুটফুটে ছেলে - ajkerparibartan.com
বাবুগঞ্জে ধর্ষিতা স্কুল ছাত্রী জন্ম দিয়েছে ফুটফুটে ছেলে

4:06 pm , June 20, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ বাবুগঞ্জে ধর্ষিতা এসএসসি উত্তীর্ন ছাত্রী জন্ম দিয়েছে এক পুত্র সন্তান। তবে ওই সন্তানকে স্বীকৃতি দিতে অপারগতা প্রকাশ করেছে ধর্ষক। স্থানীয় প্রভাবশালীদের চাঁপে অসহায়ক ছাত্রী ও তার পরিবার। ঘটনাটি ঘটেছে বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরনগর ইউনিয়নের রমজানকাঠি গ্রামে। বৃহস্পতিবার দুপুরে স্কুল ছাত্রী জানান, প্রায় ১০ মাস পূর্বে সন্ধ্যার দিকে বাড়ির পাশের টিউবওয়েল থেকে পানি আনতে যায়। এ সময় পিছন থেকে তার মুখ চেঁপে ধরে জোরপূর্বক তাকে পাশের জালাল চৌকিদারের ঘরে নিয়ে যায় একই গ্রামের মোহন খানের ছেলে জুয়েল খান (২৭)। সেখানে তাকে একাধিকবার ধর্ষন করে জুয়েল। বিষয়টি কাউকে জানালে তাকেসহ পরিবারের সবাইকে হত্যার হুমকি দেয়। ভয়ে বিষয়টি কাউকে না জানিয়ে গোপন রাখে। কিন্তু সে অন্ত.সত্তা হয়ে পড়লে বিষয়টি প্রকাশ হয়। তখন ধর্ষক জুয়েল আত্মগোপনে যায়।
ছাত্রীর অভিযোগ, বিষয়টি ধামাচাঁপা দেওয়ার জন্য জুয়েলের চাচা বাবু খানসহ এলাকার কতিপয় প্রভাবশালী ব্যক্তি তাকেসহ পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দেয়। গত ৫ জুন পুত্র সন্তানের জন্ম দেন।
ধর্ষক জুয়েলকে গ্রেপ্তারসহ সন্তানের পিতৃ পরিচয় দেয়ার দাবি জানিয়েছেন ছাত্রী।
তবে জুয়েলের চাচা বাবু খান তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, জুয়েল বিয়ে করেছে। তার স্ত্রী রয়েছে। তারপরেও ওই স্কুল ছাত্রীর গর্ভে জন্মগ্রহণ করা শিশুর বাবা জুয়েল হলে অবশ্যই তার বিচার হওয়া উচিত।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT