হিজলায় বেকারীর গুদাম থেকে চাল উদ্ধার হিজলায় বেকারীর গুদাম থেকে চাল উদ্ধার - ajkerparibartan.com
হিজলায় বেকারীর গুদাম থেকে চাল উদ্ধার

3:35 pm , June 20, 2024

হিজলা প্রতিবেদক ॥ হিজলা উপজেলার হরিনাথপুর বাজারের বেকারীর গুদাম থেকে উদ্ধার করা হয়েছে জেলেদের জন্য বরাদ্দের চাল। বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩ টার সময় উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ইয়াসীন সাদেক চাল উদ্ধার করেন।
হিজলা উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ইয়াসীন সাদেক জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে হিজলা উপজেলার হরিনাথপুর বাজারের ভাই ভাই বেকারী থেকে ৮ বস্তায় প্রায় সাড়ে তিনশ’ কেজি চাল উদ্ধার করা হয়েছে। বেকারী মালিক জানিয়েছে ওই চাল হরিনাথপুর ইউপির ৪ নম্বর ওয়ার্ডের সদস্য আবু সাঈদ বেপারী রেখেছে। কিন্তু ওই ইউপি সদস্য ও কোন স্বাক্ষী না পাওয়া চাল নিজের জিম্মায় নিয়েছেন বলে জানান নির্বাহী হাকিম।
তিনি আরো জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।
হরিনাথপুর ইউপির চেয়ারম্যান মোহাম্মদ তৌফিকর রহমান বলেন, ইউনিয়ন পরিষদ থেকে জেলেদের দুইবারের, ঈদের বিশেষ ভিজিএফ, জিআর ও রেমালে ক্ষতিগ্রস্থদের জন্য বরাদ্দ হওয়া চাল বিতরন করা হচ্ছে। উদ্ধার চাল কোন বরাদ্দের জানি না। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার আহবান জানিয়েছেন ইউপি চেয়ারম্যান।
এ বিষয়ে গোডাউনের মালিক আবদুর রহমান জানান, ঈদের আগের দিন রাতে ট্রলার না পেয়ে সাঈদ মেম্বার এ চাল আমার গোডাউনে রাখেন।
ইউপি সদস্য আবু সাঈদ বেপারী জানায়, গত সপ্তাহে পরিষদে জেলে কার্ডের চাল বিতরণ করা হয়েছে। সেখানে ৫ জন জেলের চাল নিতে রাত হয়ে গিয়েছিল। তখন তারা ট্রলার না পাওয়ায় তাদের ভাই ভাই বেকারীর গোডাউনে মালিক আবদুর রহমানের হেফাজতে রাখার জন্য বলেছি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT