আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর ঘর পেলো ২৮ জন আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর ঘর পেলো ২৮ জন - ajkerparibartan.com
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর ঘর পেলো ২৮ জন

4:18 pm , June 11, 2024

আগৈলঝাড়া প্রতিবেদক ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় পঞ্চম পর্যায়ে মঙ্গলবার সকালে উপজেলার ভূমিহীন ও গৃহহীন ২৮টি পরিবারের মাঝে পাকা বাড়ির চাবি ও দলিল হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি আগৈলঝাড়া উপজেলাকে “ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা” ঘোষণা করেছে সরকার। প্রধানমন্ত্রীর এই প্রকল্পের আওতায় উপজেলায় মোট ২৫০জন ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল নিজেদের পাকা বাড়ি ও স্থায়ী ঠিকানা।
গতকাল মঙ্গলবার সকালে সারাদেশে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুবিধাভোগীদের মধ্যে নবনির্মিত বসত ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন।
নবনির্মিত বসতঘর হস্তান্তর কার্যক্রমের ভার্চুয়ালী উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আগৈলঝাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিহা তানজিন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক (সার্বিক) মনদীপ ঘরাই।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে ইমামা বানিন, গৃহ নির্মাণ প্রকল্প বাস্তবায়নকারী কমিটির সদস্য সচিব ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ মোশারেফ হোসেন, উপজেলা শিক্ষা অফিসার শেখর রঞ্জন ভক্ত, উপজেলা সমাজসেবা অফিসার সুশান্ত বালাসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT