বানারীপাড়ায় টয়লেট থেকে ৭ম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বানারীপাড়ায় টয়লেট থেকে ৭ম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার - ajkerparibartan.com
বানারীপাড়ায় টয়লেট থেকে ৭ম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

4:17 pm , June 11, 2024

বানারীপাড়া প্রতিবেদক ॥ বানারীপাড়ায় ধারালিয়া গ্রামে টয়লেট থেকে জান্নাতুল (১৩) নামে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীর গলায় ওড়না প্যাচানো লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের ধারালিয়া সৈয়দ বজলুল হক মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে পড়ুয়া ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। জান্নাতুল ধারালিয়া গ্রামের সৌদি প্রবাসী পাপনের মেয়ে।
জান্নাতুলের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১০ জুন সোমবার  রাতে জান্নাতুলের মা শান্তা বেগম পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যান। পরের দিন ১১ জুন মঙ্গলবার সকালে বাসার টয়লেট থেকে জান্নাতুলকে গলায় ওড়না প্যাচানো ঝুলন্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে বানারীপাড়া থানার ওসি (তদন্ত) মোমিন উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মা শান্তা বেগম পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ায় কষ্ট, ঘৃনা ও  লজ্জায় জান্নাতুল আত্মহত্যা করেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT