ট্রাকসহ রড ছিনতাই চক্রের হোতা হেলপার গ্রেপ্তার ট্রাকসহ রড ছিনতাই চক্রের হোতা হেলপার গ্রেপ্তার - ajkerparibartan.com
ট্রাকসহ রড ছিনতাই চক্রের হোতা হেলপার গ্রেপ্তার

4:14 pm , June 10, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ পটুয়াখালীতে ট্রাক চালককে হত্যা করে রড ছিনতাই করা চক্রের হোতা হেলপারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছেন র‌্যাব-৮।
গ্রেপ্তার হাসান হাওলাদার (২৮) পটুয়াখালীর গলাচিপা  উপজেলার রতনদি তালতলী গ্রামের সেলিম হাওলাদারের ছেলে।
র‌্যাব-৮ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে, গত ১৭ এপ্রিল চট্রগ্রামের আবুল খায়ের ইন্ড্রাট্রির কারখানা থেকে ট্রাকে ১৩ টন রড নিয়ে হেলপার হাসানকে সাথে করে পটুয়াখালীর বাউফলের কালিশুরী বাজারের উদ্দেশ্যে রওনা দেয় ট্রাক চালক মো. আল আমিন (৩৩)। পরদিন ১৮ এপ্রিল ওই রড কালিশুরী বাজারের খান এন্টারপ্রাইজে পৌছে দেয়ার কথা ছিলো। ওই দিন রাত ১১টায়চালক আল আমিন কালিশুরী বাজারে পৌছে তার মামা মো. সবুজকে বিষয়টি অবহিত করে। এরপর থেকে চালক আল আমিনের মোবাইল ফোন বন্ধ পায় স্বজনরা। দুইদিন পর তেতুলিয়া নদীর পটুয়াখালী দশমিনা উপজেলার পাতারচর গ্রামে আল-আমিনের বিকৃত মৃতদেহ উদ্ধার করে।
পরদিন ২১ এপ্রিল আল আমিনের মামা সবুজ বাদী হয়ে দশমিনা থানায় মামলা করে।
র‌্যাব জানিয়েছে, হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে আসামী গ্রেপ্তারের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-৮ অধিনায়কের কাছে অধিযাচন পত্র দেয়। র‌্যাব-৮ তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যাকান্ড ও ছিনতাইয়ের প্রধান আসামী হেলপার হাসানের অবস্থান চিহিৃত করে। পরে র‌্যাব-১ এর সহায়তায় উত্তরা পূর্ব থানা এলাকা থেকে হাসানকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তার হাসানের বরাতে র‌্যাব জানিয়েছে ট্রাক ও রড হাতিয়ে নেয়ার জন্য চালককে হত্যার পরিকল্পনা করার কথা স্বীকার করেছে।
চালককে হত্যা করে হাতিয়ে নেয়া রডের মধ্যে  ৯ কেজি ৬৯৩ কেজি বাউফলের কালাইয়া বাজারের একতা এন্টারপ্রাইজের গুদাম থেকে উদ্ধার করা হয়েছে। এছাড়া ট্রাকটি বাকেরগঞ্জের বোয়ালিয়া বাজার থেকে উদ্ধার করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT