বানারীপাড়ায় টানা চতুর্থবারের মতো গোলাম ফারুক উপজেলা চেয়ারম্যান বানারীপাড়ায় টানা চতুর্থবারের মতো গোলাম ফারুক উপজেলা চেয়ারম্যান - ajkerparibartan.com
বানারীপাড়ায় টানা চতুর্থবারের মতো গোলাম ফারুক উপজেলা চেয়ারম্যান

4:35 pm , June 5, 2024

সাইদুল ইসলাম, বানারীপাড়া ॥ বানারীপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে টানা ৪র্থ বারের মতো বিপুল ভোটের ব্যাবধানে পূনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক। তিনি দোয়াত কলম প্রতীক নিয়ে মোট ৩৩ হাজার ৩৩১ ভোট পেয়ে পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।।তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা মটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ৫১৬ ভোট। গোলাম ফারুক ৫ হাজার ৮১৫ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন।
ভাইস চেয়ারম্যান পদে উড়োজাহাজ প্রতীক নিয়ে পূনরায় নির্বাচিত হয়েছেন সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা তালুকদার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বানারীপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো: সুলতান সিকদার চশমা প্রতীক। মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হাস প্রতীকের নাজমিন জাহান পলি। টান-টান উত্তেজনার মধ্য দিয়ে সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বানারীপাড়া পৌরসভা সহ উপজেলার ৫৩ টি কেন্দ্রে এ ভোট অনুষ্ঠিত হয়। টুকি-টাকি বিক্ষিপ্ত সংঘর্ষ ছাড়া মোটামুটি শান্তিপূর্ণভাবেই ভোট অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি কেন্দ্রে ও মোবাইল ডিউটিরত আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর ব্যাপক তৎপরতা লক্ষ্য করা গেছে।
নির্বাচনে জয়ী হয়ে আলহাজ্ব গোলাম ফারুক এ বিজয়কে সাধারন জনতার বিজয় উল্লেখ করে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে উন্নয়ন-অগ্রগতির ধারা অব্যাহত রাখতে ও বানারীপাড়াকে সুন্দরভাবে সাজাতে দল-মত নির্বিশেষে সকলের সহযোগীতা কামনা করেছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT