ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন - ajkerparibartan.com
ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

4:03 pm , June 5, 2024

ভান্ডারিয়া প্রতিবেদক ॥ একুশ লক্ষাধিক টাকা বকেয়া থাকায় ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করেছে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. (ওজোপাডিকো) কর্তৃপক্ষ। গতকাল বুধবার দুপুর একটায়  ভান্ডারিয়া ওজোপাডিকো অফিসের কর্মকর্তারা গিয়ে বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন।
জানা গেছে, ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কাছে ওজোপাডিকো ২১ লাখ টাকার বিদ্যুৎ বিল পাওনা। বকেয়া পরিশোধ করতে অসংখ্যবার চিঠি দেওয়া হয়েছে। কিন্তু স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষ বিল পরিশোধের কোনো ব্যবস্থা না নেওয়ায় সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
হাসপাতালে গিয়ে দেখা যায়, বিদ্যুৎ না থাকায় রোগীরা হাতপাখা ব্যবহার করছেন। কেউ কেউ গরমে অতিষ্ট হয়ে বাইরে বসে রয়েছেন রোগী নিয়ে। এদিকে, বিদ্যুৎ সংযোগ না থাকায় এক্সরে ও প্যাথলজিসহ সকল সেবা বন্ধ রয়েছে। নষ্ট হওয়ার ঝুকিতে রছেয়ে শিশুদের জন্য রক্ষিত ৪ হাজার সরকারি ভ্যাকসিন।
ভান্ডারিয়া ওজোপাডিকো’র আবাসিক প্রকৌশলী মো. রিয়াদ হোসেন বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিল বকেয়া থাকায় সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। তাদের কাছে ২১ লাখ টাকা বকেয়া রয়েছে, যা পরিশোধের জন্য এর আগেও বেশ কয়েকবার নোটিশ করা হয়েছে। তারা উদ্যোগ নেননি। হাসপাতাল কর্তৃপক্ষ বিল পরিশোধের নিশ্চয়তা দিলে আমরা সংযোগ পুনঃস্থাপন করে দিব।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বর্ণালী দেবনাথ বলেন, বরাদ্দ না আসায় বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ করা সম্ভব হচ্ছে না। বিদ্যুৎ  না থাকায় রোগীরা গরমে চরম ভোগান্তিতে রয়েছে। বিদ্যুৎ না থাকায় এক্সরে ও প্যাথলজিসহ সকল কাজ বন্ধ রয়েছে। এ ছাড়া শিশুদের জন্য রক্ষিত সরকারি ভ্যাকসিন নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT