শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন - ajkerparibartan.com
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন

4:27 pm , May 31, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা সহ দোয়া-মোনাজাত করা হয়েছে। শুক্রবার সদর রোডের দলীয় কার্যালয়ে সদর উপজেলা বিএনপির উদ্যোগে এ দোয়া মোনাজাত করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন খান। প্রধান বক্তা ছিলেন দক্ষিন জেলার সদস্য সচিব এ্যাড. আবুল কালাম শাহিন।
বরিশাল সদর উপজেলা বিএনপি আহবায়ক এ্যাড. কাজী এনায়েত হোসেন বাচ্চুর সভাপতিত্বে ও সদস্য সচিব রফিকুল ইসলাম সেলিমের সঞ্চলনায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপি সদস্য মিজানুর রহমান চুন্নু, বরিশাল সদর উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক জব্বার সিকদার, মহাবুবুর রহমান বাবুল, থানা বিএনপি নেতা জলিল গোলদার, ফিরোজ সিকদার,কবির মাঝি সহ বিভিন্ন নেতৃবৃন্দ।
পরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করা হয়। এছাড়াও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT