নগরীতে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত নগরীতে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত - ajkerparibartan.com
নগরীতে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত

4:27 pm , May 30, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ দুস্থ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে খাবার  বিতরণ,আলোচনা সভা, দোয়া-মোনাজাত ও বই মেলা সহ নানা কর্মসূচির মধ্য দিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে বরিশালে। এ উপলক্ষে মহানগর ,বরিশাল দক্ষিণ জেলা বিএনপি, মহানগর ওলামা দল ও জিয়া স্মৃতি পাঠাগারের উদ্যোগে এসব কর্মসূচি বাস্তবায়িত হয়।
মহানগর বিএনপির আয়োজনে সদররোডস্থ দলীয় কার্যালয়ে সংগঠনের  আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে ও সদস্য সচিব মীর জাহিদুল কবীর জাহিদের সঞ্চালনায় বিকালে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
বেলা ১১টায় দলীয় কার্যালয়ের সামনে বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আয়োজনে  আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
জেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এ্যাড. আবুল কালাম শাহিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন কোতয়ালী বিএনপির আহবায়ক এ্যাড.এনায়েত হোসেন বাচ্চু,জেলা বিএনপির সদস্য এ্যাড. নাজিম উদ্দিন আহমেদ পান্না, জেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি এ্যাড. এইচ এম তছলিম উদ্দিন।
সকালে মহানগর ওলামা দলের আয়োজনে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে কোরাআন খতম করা হয়।
অপরদিকে জিয়াউর রহমানের রাষ্ট্র পরিচালনা, জীবনী সহ বিভিন্ন কাজের প্রকাশিত বই নিয়ে বরিশাল মহানগর জিয়া স্মৃতি পাঠাগারের আয়োজনে আহবায়ক বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদের সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল কালাম আজাদ ইমনের সঞ্চালনায় বই মেলার উদ্বোধন করেন বরিশাল ড্যাব সভাপতি ডাঃ আজিজ রহিম।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT