ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা করলে তাৎক্ষণিক ব্যবস্থা -জেলা প্রশাসক ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা করলে তাৎক্ষণিক ব্যবস্থা -জেলা প্রশাসক - ajkerparibartan.com
ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা করলে তাৎক্ষণিক ব্যবস্থা -জেলা প্রশাসক

3:57 pm , May 23, 2024

লালমোহন প্রতিবেদক ॥ ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান বলেছেন, ভোট কেন্দ্রে কেউ প্রভাব বিস্তারের চেষ্টা করলে তাৎক্ষণিক আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। এক্ষেত্রে কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের ভূমিকা গুরুত্বপূর্ণ। তাই দায়িত্বপ্রাপ্ত সকল কর্মকর্তাদের নিজ নিজ অবস্থান থেকে সর্বোচ্চ সতর্ক থাকতে হবে। তাহলেই জনগণকে একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দেওয়া সম্ভব হবে। বৃহস্পতিবার দুপুরে আসন্ন ভোলার লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে লালমোহন সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ হলরুমে প্রিসাইডিং, সহকারী প্রিসাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করে লালমোহন উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস।
লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. তৌহিদুল ইসলামের সভাপতিত্বে এ সময় জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান, অতিরিক্তি জেলা প্রশাসক ও উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ কায়সার খসরু, জেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহিদ হোসেন, লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বাবুল আখতার এবং লালমোহন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. এহসানুল হক শিপনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT