হিজলায় পরাজিত প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম হিজলায় পরাজিত প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম - ajkerparibartan.com
হিজলায় পরাজিত প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম

3:54 pm , May 22, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ হিজলা উপজেলায় পরাজিত চেয়ারম্যান প্রার্থীর এক সমর্থককে কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে উপজেলার চর দূর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।
আহত আব্দুল বারেক (৪০) চর দূর্গাপুর গ্রামের বাসিন্দা জাহাবক্স সরদারের ছেলে। সে উপজেলা নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম ঢালীর সমর্থক ছিলেন।
বারেক বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বারেকের ভগ্নিপতি আব্দুল আলী বলেন, শ্যালক বারেক উপজেলা নির্বাচনে চিংড়ি প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম ঢালীর সমর্থক ছিলো। ভোটের দিন একটি কেন্দ্রে প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান প্রার্থী আলতাফ মাহমুদ দিপুর সমর্থকদের সাথে চিংড়ি প্রতীকের সমর্থকদের মধ্যে হাতাহাতি হয়। ভোটের ফল ঘোষনার পর চেয়ারম্যান হিসেবে বিজয়ী আলতাফ মাহমুদ দিপুর সমর্থক মাইদুল গোলদার, আমির হোসেন গোলদারসহ ২/৩ জন গ্রামের নুরানী মাদ্রাসার সামনে পেয়ে তার মাথায় হাতে ও পায়ে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়। সেখান থেকে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হবে বলে জানিয়েছেন আলী।
হিজলা থানার ওসি মো. জুবাইর বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ সেখানে গিয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT