গৌরনদীর চেয়ারম্যান প্রার্থীর আপত্তিকর ভিডিও ভাইরাল গৌরনদীর চেয়ারম্যান প্রার্থীর আপত্তিকর ভিডিও ভাইরাল - ajkerparibartan.com
গৌরনদীর চেয়ারম্যান প্রার্থীর আপত্তিকর ভিডিও ভাইরাল

4:25 pm , May 20, 2024

বিজয় নিশ্চিত জেনে তারা ষড়যন্ত্র শুরু করেছে -মেরি
গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো. মনির হোসেন মিয়ার আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। দুই মিনিট ৩৭ সেকেন্ডের ওই ভিডিও রোববার বিকেলে ভাইরাল হয়।
তবে পৌর আওয়ামী লীগের সভাপতি ও প্রার্থী মনির হোসেন মিয়া বলেন, আমার বিজয় সুনিশ্চত। সাধারন জনগনের আমার প্রতি ভালোবাসা থেকে প্রতিপক্ষ ঈর্ষান্বিত হয়ে পর্ন ভিডিও সুপার এডিট করে ছড়িয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে মাসুদ রানা নামের একটি আইডি থেকে ওই ভিডিও ছড়িয়ে দেয়া হয়েছে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হারিচুর রহমান হারিচের সমর্থক ও অনুসারী নেতাকর্মীরা ওই ভিডিও শেয়ার করে ভাইরাল করে।
আগামী ২৯ মে গৌরনদী উপজেলার ভোট। এতে চেয়ারম্যান পদে তিন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন গৌরনদী পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হারিচুর রহমান হারিচ ও সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী। প্রতিদ্বন্দ্বিতায় মেরীর নাম থাকলেও তিনি মনির হোসেন মিয়াকে সমর্থন দিয়েছেন।
বরিশাল জেলা মহিলা লীগের সাধারন সম্পাদক সৈয়দা মনিরুন নাহার মেরীর বলেন, চেয়ারম্যান প্রার্থী হারিচুর রহমানের কবল থেকে সন্ত্রাসমুক্ত গৌরনদী গড়তে আমরা মনির হোসেনকে দুই দিনে আগে আনুষ্ঠানিকভাবে সমর্থন দিয়েছে। মনির হোসেন মিয়ার বিজয় নিশ্চিত জেনে তারা ষড়যন্ত্র শুরু করেছে।
হারিচুর রহমান হারিচের আপন ভাই ও মনির হোসেন মিয়ার নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক হাবিবুর রহমান বলেন, প্রতিপক্ষের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা সুপার এডিট করে মনির হোসেন মিয়ার ভিডিও তৈরি করে ভাইরাল করেছে। এতে ভোটাররা বিভ্রান্ত হবে না।
অভিযোগ অস্বীকার করে হারিছুর রহমান বলেছেন, মনিরের অশ্লীল ভিডিও ভাইরাল হওয়ার কথা শুনেছি। এ ঘটনায় আমার সমর্থক কেউ জড়িত নয়। এটা খুবই অনৈতিক কাজ। আগামী ২৯ মে ভোটাররা রায় দিয়ে আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে। অনৈতিক কাজে জড়িতদের বর্জন করবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT