হারিচকে ঠেকাতে মনিরকে সমর্থন দিলেন মেরী হারিচকে ঠেকাতে মনিরকে সমর্থন দিলেন মেরী - ajkerparibartan.com
হারিচকে ঠেকাতে মনিরকে সমর্থন দিলেন মেরী

4:22 pm , May 17, 2024

গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচন

গৌরনদী প্রতিবেদক ॥ বরিশালের গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে মো. হারিছুর রহমানকে ঠেকাতে শুক্রবার সভা করে তিন চেয়ারম্যান প্রার্থী পৌর আওয়ামী লীগের সভাপতি ও কাপ পিরিচ প্রতীকের প্রার্থী   মোঃ মনির হোসেন মিয়াকে সমর্থন দিয়েছেন।  একই সভায় ১০১ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।  গৌরনদীতে তৃতীয় ধাপে ঘোষিত তফশিল অনুযায়ী ২৯ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
বর্তমান উপজেলা চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রর্থী সৈয়দা মনিরুন নাহার মেরী জানান, নির্বাচনী কৌশলগত কারনে  প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে (১২ মে) মনোনয়ন পত্র প্রত্যাহার করা হয়নি। শুক্রবার সকালে মাহিলাড়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে তিন চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের একাংশের নেতৃবৃন্দের সভা অনুষ্ঠিত হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী পূর্বের ঐক্যমঞ্চের ঘোষনা বাস্তবায়নে  একজন প্রার্থী রাখার সিদ্বান্ত হয় এবং পৌর আওয়ামী লীগের সভাপতি ও কাপ পিরিচ প্রতীকের প্রার্থী  মোঃ মনির হোসেনকে সমর্থন দেয়া হয়। মনিরুন নাহার মেরী বলেন, ২৭ এপ্রিল আমরা সভা করে  চার নেতা ঐকমত্যের ভিত্তিতে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম।  প্রতিদ্বন্ধী প্রার্থী গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমানকে ঠেকাতে  আমরা একজন প্রার্থী  নির্বাচন করার ঘোষনা দেই। সেই ঘোষনা অনুযায়ী আমরা সর্বসম্মতিক্রমে মনির হোসেনকে সমর্থন দিয়েছি। এখন আমরা তিন প্রার্থী মিলে মনির হোসেনকে বিজয়ী করতে কাজ করবো।
সভায় চেয়ারম্যান প্রার্থী সৈয়দা মনিরুন নাহার মেরী ছাড়াও উপস্থিত ছিলেন  পৌর আওয়ামী লীগের সভাপতি ও কাপ পিরিচ প্রতীকের প্রার্থী  মোঃ মনির হোসেন, মো. হারিছুর রহমানের ভাই  বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ, সাংগঠনিক সম্পাদক মোঃ খোকন মল্লিক, সদস্য ও সরিকল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, মোঃ আলাউদ্দিন ভূঁইয়াসহ নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।  মো. মনির হোসেন মিয়া (কাপ পিরিচ) তাকে সমর্থন দেয়ার কথা স্বীকার করে বলেন, ‘একচ্ছত্র আধিপত্যবাদ ও সন্ত্রাসমুক্ত গৌরনদী গড়তে ঐক্যের বিকল্প নেই। তাই ঐক্যমঞ্চের ঘোষনা অনুযায়ি বিজয়ের স্বার্থে আমাকে সমর্থন দিয়েছে সৈয়দা মনিরুন নাহার  ও মোঃ হাবিুবর রহমান ।
ঐক্যের সমন্বয়কারী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ বলেন, সভায়  মোঃ মনির হোসেন মিয়াকে বিজয়ী করতে ১০১ সদস্য বিশিষ্ট উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহবায়ক চেয়ারম্যান প্রার্থী মো. হারিছুর রহমানের ভাই মো. হাবিবুর রহমান, সদস্য সচিব মোঃ জাকির হোসেন। উপদেষ্টা  সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কালিয়া দমন গুহ। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারিছুর রহমান (মোটরসাইকেল) বলেন, ‘আবুল হাসানাত আবদুল্লাহর আশীর্বাদপুষ্ট প্রার্থী হিসেবে আমার পক্ষে গণজোয়ার শুরু হয়েছে। আসন্ন নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আমার বিজয় সুনিশ্চিত দেখে প্রতিপক্ষরা হিংসায় জ্বলে-পুড়ে মরছে। জনবিচ্ছিন্ন মানুষের ঐক্যতে কিছু আসে যায় না। জনবিচ্ছিন্নদের কথিত ঐক্য আমার বিজয় ঠেকাতে পারবে না।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT