উপজেলা নির্বাচনে সহিংসতা বরদাস্ত করা হবে না -বরিশালের পুলিশ সুপার উপজেলা নির্বাচনে সহিংসতা বরদাস্ত করা হবে না -বরিশালের পুলিশ সুপার - ajkerparibartan.com
উপজেলা নির্বাচনে সহিংসতা বরদাস্ত করা হবে না -বরিশালের পুলিশ সুপার

4:19 pm , May 6, 2024

পরিবর্তন ডেস্ক ॥ বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেছেন, বরিশাল সদর ও বাকেরগঞ্জ উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৮ মে। নির্বাচনে কোনো সহিংসতা বরদাস্ত করা হবে না।নির্বাচন কেন্দ্রীক আইন-শৃঙ্খলা ঠিক রাখতে পুলিশের নানা পদক্ষেপ নিয়ে বিস্তারিত জানাতে গিয়ে এ কথা বলেন তিনি।তিনি বলেন, বাকেরগঞ্জ উপজেলার দ্বীপাঞ্চলের ১৫টি কেন্দ্রকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। কেন্দ্র অনুযায়ী আইন-শৃঙ্খলা বাহিনী তাদের নিরাপত্তা ব্যবস্থা সাজিয়েছে। এক কথায় নির্বাচনে কোনো সহিংসতা বরদাস্ত করা হবে না।
এদিকে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বরিশাল জেলাদিন বাকেরগঞ্জ উপজেলায় পুলিশের ব্রিফিং প্যারেড পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত হয়। বরিশাল পুলিশ লাইন মাঠে বিকেল চারটায় ব্রিফিং প্যারেডে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক শহিদুল ইসলাম অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বাকেরগঞ্জ উপজেলায় ১১৪ টি কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেট ১৯ জন এবং ৮১৪জন পুলিশ সদস্যসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিনিয়র জেলা রিটার্নিং অফিসার ওয়াহিদুজ্জামান মুন্সী, বরিশাল জেলা কমান্ডেন্ট আনছার ও ভিডিপি অফিসার এস এম মুজিবুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) ফরহাদ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রেজওয়ান আহমেদ সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT