বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না -সরোয়ার বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না -সরোয়ার - ajkerparibartan.com
বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না -সরোয়ার

4:36 pm , May 2, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ বুধবার বেলা ১১টায় সদররোডস্থ বিএনপি দলীয় কার্যলয়ের সামনে জাতীয়তাবাদী শ্রমিকদল জেলা ও মহানগরের যৌথ আয়োজনে মহানগর শ্রমিকদলের আহবায়ক মোঃ ফয়েজ আহমেদ খানের সভাপতিত্বে  এবং জেলা শ্রমিকদলের সভাপতি আলহাজ¦ আব্দুল হক ফরাজীর সঞ্চলনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির মহাসচিব মজিবর রহমান সরোয়ার। তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান সব সময় নিজেকে একজন এদেশের শ্রমিক মনে করে দেশের মানুষের মঙ্গলের জন্য কাজ করে গেছেন। আজকের এ সরকার গণতান্ত্রিক সরকার নয় বলেই দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রহীন হয়ে পড়ার পরও সরকার কিছুই করতে পারছে না।
এই গণতন্ত্রহীন সরকার ষড়যন্ত্র করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আটকে রেখেছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে আসতে দিচ্ছে না।
সরোয়ার আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে এদেশের গণতন্ত্রের মুক্তি হবে না। তাই খালেদা জিয়ার মুক্তি দেশের গণতন্ত্রের মুক্তি।
বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চাঁন, সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ, মহানগর বিএনপির আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ, যুগ্ম আহবায়ক জিয়া উদ্দিন সিকদার, জেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন খান, সদস্য সচিব আবুল কালাম শাহিন, উত্তর জেলা বিএনপির আহবায়ক দেওয়ান মোঃ শহিদুল্লাহ, জেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম,মহানগর শ্রমিকদলের সদস্য সচিব শহিদুল ইসলাম প্রমুখ।
সমাবেশ শেষে মজিবুর রহমান সরোয়ারের নেতৃত্বে নগরীতে র‌্যালি বের করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT