আড়িয়াল খাঁ নদীতে নিখোঁজ ২ বোনের লাশ উদ্ধার আড়িয়াল খাঁ নদীতে নিখোঁজ ২ বোনের লাশ উদ্ধার - ajkerparibartan.com
আড়িয়াল খাঁ নদীতে নিখোঁজ ২ বোনের লাশ উদ্ধার

3:45 pm , April 16, 2024

মুলাদী প্রতিবেদক ॥ বরিশালের মুলাদীতে আড়িয়াল খাঁ নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ বোনের লাশ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। গতকাল মঙ্গলবার সকাল ৭ টায় ও ১০ টায় আড়িয়াল খাঁ নদী থেকে তাদের ভাসমান লাশ উদ্ধার করা হয়। নিখোঁজের প্রায় ৪৪ ঘন্টা পরে ওই দুই কিশোরীর লাশ ঘটনাস্থল থেকে কিছুটা দূরে ভাসমান অবস্থায় পাওয়া গেছে। মুলাদী ফায়ার সার্ভিস স্টেশনের দল নেতা মো. নুরুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে গত রোববার বেলা ২টার দিকে উপজেলার চরকালেখান ইউনিয়নের গলইভাঙা গ্রামের মো. মাহমুদ হাসানের মেয়ে হাবিবা হাসান অর্পা (১৭) এবং মো. বাবুর মেয়ে সিদরাতুল মুনতাহা হাফসা (১৩) ঢালী বাড়ি লঞ্চঘাটে গোসলে গিয়ে নিখোঁজ হয়। তারা দুইজন সম্পর্কে চাচাতো বোন। তারা জন্ম থেকেই ঢাকায় থাকতেন এবং ঈদে গ্রামের বাড়িতে বেড়াতে এসে পরিবারের সদস্যদের সঙ্গে গোসলে গিয়ে নদীতে ডুবে যায়।
মুলাদী ফায়ার সার্ভিস স্টেশনের দল নেতা মো. নুরুল ইসলাম বলেন, ২ কিশোরী নিখোঁজের পর পর উদ্ধার কাজ শুরু করেন। মঙ্গলবার সকাল ৭টায় ঢালী বাড়ি লঞ্চঘাট থেকে ২০০ গজ পশ্চিমে হাবিবা হাসান অর্পার লাশ পাওয়া যায়। সকাল ১০টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ২ কিলোমিটার পশ্চিম দিকে বানীমর্দন লঞ্চঘাট এলাকা থেকে সিদরাতুল মুনতাহা হাবিবার ভাসমান লাশ পাওয়া গেছে।
মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া জানান, নিখোঁজ ২ কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে লাশ দাফনের জন্য হস্তান্তর হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT