আমতলীতে জমি নিয়ে বিরোধের জের একজনের হাতের কব্জি বিচ্ছিন্ন আমতলীতে জমি নিয়ে বিরোধের জের একজনের হাতের কব্জি বিচ্ছিন্ন - ajkerparibartan.com
আমতলীতে জমি নিয়ে বিরোধের জের একজনের হাতের কব্জি বিচ্ছিন্ন

3:30 pm , April 7, 2024

আমতলী প্রতিবেদক ॥ আমতলীর তারিকাটা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে লিটন খান (৩৫) নামে একজনের কব্জি বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে রবিবার ভোররাতে। আহত লিটন খানকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারী ওয়াজেদ আলী মোল্লাকে  স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে। জানা গেছে, আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের তারিকাটা গ্রামের দুলাল খানের ছেলে লিটন খানের (৩৫) সাথে ওই একই গ্রামের তোজক আলী মোল্লার ছেলে ওয়াজেদ আলী মোল্লার সাথে ১ একর জমি নিয়ে ৪-৫ বছর ধরে দ্বন্দ্ব চলে আসছে। এ নিয়ে একাধিক বার সালিস বৈঠকও হয়েছে। তারপরও মিমাংসা হয়নি। রবিবার রাতে লিটন খান নিজ গ্রামের মসজিদে কদরের নামজ পড়তে যান। সেখান থেকে নামাজ পড়া শেষে রাত সাড়ে ৩ টার সময় বাড়িতে ফেরার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ওয়াজেদ আলী মোল্লা ৪-৫ জন ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে হামলা করে। হামলার সময় ধারালো রামদা দিয়ে কুপিয়ে লিটন খানের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলেন। এসময় তাদের এলোপাথাড়ি রামদার কোপে বাম হাত, ডান কান ও পিঠে রক্তাত্ব জখম হয়। রামদার কোপে ডান কানও অর্ধেক পরিমান বিচ্ছিন্ন হয়ে যায় বলে জানান স্বজনরা। হামলার সময় লিটন খানের ডাক চিৎকার শুনে স্বজনরা এগিয়ে আসলে ওয়াজেদ আলী মোল্লাসহ হামলা কারীরা পালিয়ে যাওয়ায় চেষ্টা করে। এসময় স্থানীয় মানুষের সহযোগিতায় হামলার মূল হোতা ওয়াজেদ আলী মোল্লাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন বলেন, লিটন খানের উপর হামলাকারী ওয়াজেদ আলী মোল্লাকে আটক করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT