চাঁদা না পেয়ে ঠিকাদারকে কুপিয়ে জখম করা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার চাঁদা না পেয়ে ঠিকাদারকে কুপিয়ে জখম করা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার - ajkerparibartan.com
চাঁদা না পেয়ে ঠিকাদারকে কুপিয়ে জখম করা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

4:14 pm , April 4, 2024

আগৈলঝাড়া প্রতিনিধি ॥ দাবিকৃত চাঁদা না পেয়ে বরিশালের আগৈলঝাড়া উপজেলায় এক ঠিকাদারকে মারাত্মকভাবে কুপিয়ে জখম করার মামলায় বৃহস্পতিবার সকালে আগৈলঝাড়া থানা পুলিশ উপজেলার উত্তর শিহিপাশা এলাকা থেকে উপজেলা ছাত্রলীগের সদস্য আলিম সরদারকে (২২) গ্রেপ্তার করেছে।
মামলায় উল্লেখ করা হয়েছে আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের মৃত মোঃ মুমিন উদ্দীনের ছেলে ঠিকাদার  সিরাজ সিকদার (৫২) দীর্ঘদিন ধরে বেসরকারি স্থাপনা নির্মানের ঠিকাদারি করে আসছিল। বর্তমানে গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের বাসীন্দা প্রবাসী হাবিব সরদারের বহুতল ভবন নির্মান ও একই গ্রামের ঢাকার ব্যবসায়ী  মুনসুর ঘরামীর দ্বিতল ভবন নির্মানের কাজ চলছে। বিভিন্ন সময় আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগের সদস্য নাঈম সরদারের (২০) নেতৃত্বে সদস্য মহাসিন হাওলাদার (২০), আলিম সরদার (২২), রাকিব হাওলাদার (১৯), আকাশ হাওলাদার (২০), মেজর হাওলাদার (১৯)সহ ১১/১২জন ছাত্রলীগ নেতাকর্মঅ চাঁদা দাবি করে আসছিল। তাদের দাবিকৃত চাঁদা না দেয়ায় বিভিন্ন রকম হুমকি দেয়।
মামলার বাদি সিরাজ সিকদার এজাহারে আরো উল্লেখ করেন,  গত ১০ মার্চ আমার কাছে কিশোর গ্যাং সদস্যরা এক লক্ষ টাকা চাদা দাবি করে দুই দিনের মধ্যে তা পরিশোধের আল্টিমেটাম দেয়। আমি তাদের দেয়া সময়ের মধ্যে চাঁদা পরিশোধ না করায় ১৩ মার্চ সন্ধ্যা ৭টার দিকে উত্তর শিহিপাশা গুপ্তের হাটের দক্ষিন পাশে পৌঁছলে ছাত্রলীগ নেতা নাঈম সরদার, মহাসিন হাওলাদার, আলিম সরদার , রাকিব হাওলাদার, আকাশ হাওলাদার, মেজর হাওলাদার সহ ১১/১২জন সন্ত্রাসী পথরোধ করে। তারা রামদা, হাতুড়ি, লোহার রড, জিআই পাইপসহ ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়ে এলোপাথারিভাবে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। মোবাইল ও নগদ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়।
গ্রেপ্তারকৃত ছাত্রলীগ নেতা আলিম সরদারের কাছে মামলা সম্পর্কে জানতে চাইলে ঘটনায় জড়িত থাকার কথা অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলম চাঁদ বলেন, চাঁদা না পেয়ে কুপিয়ে জখম করার ঘটনায় গত ২০ মার্চ সিরাজ সিকদার ৬ জনকে আসামি করে আদালতে একটি মামলা দায়ের করেছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT