কাশিপুরে বেপরোয়া ট্রাক উল্টে গাছ ব্যবসায়ী নিহত কাশিপুরে বেপরোয়া ট্রাক উল্টে গাছ ব্যবসায়ী নিহত - ajkerparibartan.com
কাশিপুরে বেপরোয়া ট্রাক উল্টে গাছ ব্যবসায়ী নিহত

4:12 pm , April 4, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর কাশিপুরে বেপরোয়া গতির গাছের গুড়িবাহী ট্রাক বিদ্যুতের খুটি ভেঙ্গে রাস্তার পাশে উল্টে পড়েছে। এতে গাছ ব্যবসায়ী ইন্তেকাল করেছে। আহত হয়েছে ট্রাকের চালকের সহকারী। তবে ট্রাক চালকের হদিস পাচ্ছে না পুলিশ। ঘটনাটি ঘটেছে কাশিপুর চৌমাথা এলাকায়।
নিহত গাছ ব্যবসায়ী হলেন রবিন রঞ্জন দে (৬৫)। সে পটুয়াখালীর সদর উপজেলার চৌদ্দ পুড়িয়া এলাকার সুব্রত রঞ্জন দে’র ছেলে।
আহত ট্রাকের হেলপার মো. হৃদয় (২৯)ৎ বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে ঝিনাইদহের হরিনাকু- থানার আন্দলিয়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।
ফায়ার সার্ভিস দক্ষিনের স্টেশন অফিসার মো. বাহাউদ্দিন জানান, একটি বেপরোয়াগতির একটি ট্রাক কাশিপুর চৌমাথা এলাকায় একটি বৈদ্যুতিক খুটির উপর আছরে পড়ে। পরে খুটি ভেঙ্গে রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই জনকে উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে একজনকে ট্রাক কেটে বের করা হয়। তার দুই পা শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন অবস্থায় ছিলো। তার অবস্থা মুমুর্ষজনক ছিলো।
এয়ারপোর্ট থানার এসআই তারেকুজ্জামান জানান, সিলেট থেকে কাঠের গুড়ি নিয়ে পটুয়াখালীর উদ্দেশ্যে যাচ্ছিলো ট্রাক। বেপরোয়া গতির কারনে চালক নিয়ন্ত্রন হারিয়ে বৈদ্যুতিক খুটির উপর আঘাত করে। এতে চালকের হেলপার ও গাছ ব্যবসায়ী আহত হয়। চালক ঘটনার পর পালিয়েছে।
তিনি আরো জানান, আহত গাছ ব্যবসায়ীকে ঢাকা নেয়ার পথে মারা গেছে। ট্রাকের চালক ও মালিককে না পেলে বিস্তারিত বলা যাবে না।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT