ঝালকাঠিতে জীবনের নিরাপত্তা চেয়ে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন ঝালকাঠিতে জীবনের নিরাপত্তা চেয়ে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন - ajkerparibartan.com
ঝালকাঠিতে জীবনের নিরাপত্তা চেয়ে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

2:48 pm , April 3, 2024

ঝালকাঠি প্রতিবেদক ॥  ঝালকাঠিতে জীবনের নিরাপত্তা চেয়ে গতকাল বুধবার সংবাদ সম্মেলন করেছেন ব্যবসায়ী মাহতাব জাবেদ শামীম। জাতীয় সাংবাদিক সংস্থা জেলা কার্যালয়ে এ সংবাদ  সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় তার স্ত্রী, সন্তান উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, ১৯৯৯ সাল থেকে ঝালকাঠি শহরে আমি থাই এ্যালুমিনিয়াম ব্যবসা পরিচালনা করে নিয়মিত পৌর কর ও আয়কর দিয়ে আসছি। নজরুল ইসলাম নামের এক ব্যক্তিকে নিয়ে দেশ ক্ষুদ্র ব্যবসায়ি সমবায় সমিতি নামে একটি মাল্টিপারপাস ব্যবসায় বিনিয়োগ করেছিলাম। নজরুল ইসলাম জেলার নলছিটির সুবদিপুর গ্রামের শামসুদ্দিন হাওরাদারের ছেলে। তার গতিবিধি সন্দেহ  হলে মূলধন ফেরত চাই। এরপর গত বছরের ২৩ জুন ৭লাখ ২৩ হাজার ৫শ টাকা দিতে চায় । তাৎক্ষনিক নজরুল ইসলামের নামে কোন ব্যাংক চেক না থাকায় তার ২য় স্ত্রী জেসমিন বেগম এর এক্সিম ব্যাংক ঝালকাঠি শাখার একখানা চেকে ৬ লাখ ২৩ হাজার,৫শ টাকা এবং বাকি এক লক্ষ টাকা নগদ দিবে বলে অঙ্গীকার করে। পরে নগদ এক লাখ টাকাও দেয়নি। ৬ লাখ ২৩হাজার ৫শ  টাকার চেক ৩১ শে আগষ্ট ব্যাংকে নিয়ে দেখা যায় একাউন্টে টাকা নেই। এ কারণে চেক প্রতারণার অভিযোগে মামলা করি। এতে ক্ষিপ্ত হয়ে আমাকে নানাভাবে হুমকী দিচ্ছেন নজরুল ইসলাম। শুধু তাই নয় ক্ষিপ্ত হয়ে জেসমিন বেগমের স্বামী নজরুল ইসলাম আমার নামে ৮লাখ টাকার একটি কোর্ট পিটিশন মামলা করে। যাহা তদন্ত সাপেক্ষে মিথ্যা প্রমানিত হলে মামলাটি খারিজ হয়ে যায়। জেসমিন বেগমের নামে চেকের মামলা করার পর থেকে নজরুল আমাকে পথে ঘাটে দেখলেই গতিরোধ করে বিভিন্ন সময়ে মেরে ফেলার হুমকি ধামকি দিয়ে আসছে।
গত ২৮ মার্চ বিকাল সাড়ে ৪টার দিকে আমার স্ত্রী ও কন্যা সন্তান নিয়ে মোটরসাইকেলযোগে বরিশাল রওয়ানা দিলে ষাটপাকিয়া পেট্রোল পাম্প এর আগে লাল একটা প্রাইভেট কার (যাহার নং ঢাকা মেট্রো গ-২৫-১৬৬২) দিয়ে পূর্ব পরিকল্পিতভাবে  আমার পরিবার সহ সকলকে চাপা দিয়ে হত্যার চেষ্টা করে।
এবিষয়ে নজরুল ইসলাম জানান,  কোন কথাই সত্য না। মিথ্যা অভিযোগ দিয়ে আমাকে হেয় করার চেষ্টা চলছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT