চাকুরি না হওয়ায় হতাশাগ্রস্থ যুবকের আত্মহনন চাকুরি না হওয়ায় হতাশাগ্রস্থ যুবকের আত্মহনন - ajkerparibartan.com
চাকুরি না হওয়ায় হতাশাগ্রস্থ যুবকের আত্মহনন

3:48 pm , March 17, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর নিজ বাসা থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং পাশ করা যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে নগরীর ঝাউতলা দ্বিতীয় গলির নিজ বাসার কক্ষ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। আত্মহননকারী শুভদ্বীপ কর্মকার (২৬) পক্ষাঘাতগ্রস্ত রনজিৎ কর্মকারের একমাত্র ছেলে।
শুভদ্বীপের একমাত্র বড় বোন স্বর্ণা জানান, তাদের বাবা দীর্ঘদিন যাবত অসুস্থ। বাবার চিকিৎসা করাতে গিয়ে ঋণগ্রস্ত হওয়ার পাশাপাশি অর্থনৈতিক সংকটেও রয়েছেন তারা। শুভদ্বীপ বিএসসি ইঞ্জিনিয়ার হয়েও চাকরি পাচ্ছিলো না। সে চাকরীর জন্য হন্য হয়ে ঘুরেছে। এ কারণে শুভদ্বীপ হতাশায় ভূগছিলো। সে কারণেই ভাই আত্মহত্যা করেছে।
শুভদ্বীপের মা জানান, শনিবার দিবাগত রাতে সবাই খাবার খেয়ে ঘুমাতে যায়। রোববার সকালে শুভদ্বীপের রুমের দরজায় আঘাত করলে তার কোন সাড়া পাওয়া যায়নি। তখন দরজার ফাঁক দিয়ে শুভদ্বীপকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। আর তার চিৎকারেই আশেপাশের লোকজন বিষয়টি জানতে পারে এবং পুলিশে খবর দেয়। এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) বিপ্লব মিস্ত্রি বলেন, শুভদ্বীপের মরদেহ উদ্ধার করে বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT