মুলাদীতে কলেজছাত্রকে পিটিয়ে হত্যাচেষ্টার ঘটনায় ৯জনের বিরুদ্ধে মামলা মুলাদীতে কলেজছাত্রকে পিটিয়ে হত্যাচেষ্টার ঘটনায় ৯জনের বিরুদ্ধে মামলা - ajkerparibartan.com
মুলাদীতে কলেজছাত্রকে পিটিয়ে হত্যাচেষ্টার ঘটনায় ৯জনের বিরুদ্ধে মামলা

4:15 pm , March 16, 2024

মুলাদী প্রতিবেদক ॥ মুলাদীতে পূর্বশত্রুতা ও মামলার জেরধরে বখতিয়ার হোসেন (১৭) নামে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত ১০ মার্চ বিকেলে উপজেলার সফিপুর ইউনিয়নের উত্তর বালিয়াতলী গ্রামের জোনাব আলী ব্রিজের কাছে এঘটনা ঘটে। বখতিয়ার হোসেন উত্তর বালিয়াতলী গ্রামের এনায়েত বেপারীর ছেলে এবং চরকালেখান আদর্শ কলেজের একাদশ শ্রেণির ছাত্র। ওই ঘটনায় বখতিয়ারের মা শামিমা আক্তার বিলকিস বাদী হয়ে গতকাল শনিবার দুপুরে মুলাদী থানায় ৯জনের বিরুদ্ধে মামলা করেছেন।
বিলকিস জানান, তার ছেলে বখতিয়ার গত ১০মার্চ বিকেল ৪টার দিকে গোসাইরহাট উপজেলার কাছনা মৃধা বাড়ি থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। সে উত্তর বালিয়াতলীর জোনাব আলী ব্রিজের কাছে পৌঁছলে উত্তর পাতারচর গ্রামের পূর্ব শত্রুতা ও মামলার জেরধরে শওকত মাঝি, মহসিন মাতুব্বরসহ ৮/১০জন লোক রামদা, হাতুড়ি  লাঠিসোটা নিয়ে পথরোধ করে। একপর্যায়ে তারা বখতিয়ারকে টেনে রাস্তায় ফেলে এলোপাথাড়ি পিটিয়ে হত্যাচেষ্টা করে। পরে হামলাকারীরা বখতিয়ারকে শওকত মাঝির বাড়িতে নিয়ে চোখ উপড়ে ফেলার চেষ্টা করে এবং বখতিয়ারের কাছে থাকা ৭৫ হাজার টাকা নিয়ে যায়। বখতিয়ারের ডাকচিৎকারে পার্শ্ববর্তী লোকজন তাকে উদ্ধার করে ওই দিনই মুলাদী হাসপাতালে ভর্তি করে।
শওকত মাঝি হত্যাচেষ্টার অভিযোগ অস্বীকার করে বলেন, বখতিয়ার আমার ভাতিজাকে মারধর করেছিলো। ওই ঘটনার জেরধরে ভাতিজা তার বন্ধুদের নিয়ে বখতিয়ারকে চরথাপ্পর দিয়েছে। তার মা মিথ্যা মামলা করেছেন।
এব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া জানান, কলেজছাত্রের ওপর হামলার ঘটনায় তার মা বাদী হয়ে মামলা করেছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT