রমজানের পবিত্রতা রক্ষায় নগরীতে সিটি কর্পোরেশনের র‌্যালি রমজানের পবিত্রতা রক্ষায় নগরীতে সিটি কর্পোরেশনের র‌্যালি - ajkerparibartan.com
রমজানের পবিত্রতা রক্ষায় নগরীতে সিটি কর্পোরেশনের র‌্যালি

3:21 pm , March 11, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে, রমজানের পবিত্রতা রক্ষায় নগরীতে র‌্যালি করা হয়েছে। সোমবার সকালে বরিশাল সিটি করপোরেশনের উদ্যোগে এ র‌্যালি বের করা হয়। র‌্যালিতে সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ ও নগরের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইসরাইল হোসেন, কাউন্সিলর মোঃ ফিরোজ আহমেদ, মোঃ খায়রুল মামুন শাহিন, মোঃ হুমায়ুন কবির, সৈয়দ হুমায়ুন কবির লিংকু, সৈয়দ শামসুদ্দোহা আবিদসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় প্যানেল মেয়র-১ ও ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব বলেন, আমাদের সকলকে রমজানের পবিত্রতা ও শুদ্ধতা বজায় রাখতে হবে। সকলে পবিত্র রমজানের দায়িত্ব সুচারুভাবে পালন করবো এবং সকলের কাছে এই মাসের পবিত্রতা রক্ষার আহবান পৌঁছে দিবো। র‌্যালি শেষে রমজানের পবিত্রতা রক্ষার আহবান জানিয়ে মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতের পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT