নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার - ajkerparibartan.com
নদীতে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

3:43 pm , March 10, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ শ্বশুর বাড়ীতে বেড়াতে এসে গৌরনদীর পালরদী নদীতে সাতার কাটতে গিয়ে নিখোঁজ জামাতার লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের একদিন পর রোববার বিকেলে জামাতার লাশ ভেসে উঠে। ফায়ার সার্ভিসের ডুবুরীরা লাশ উদ্ধার করে বলে গৌরনদীর জ্যেষ্ট ষ্টেশন অফিসার বিপুল হোসেন জানিয়েছেন। জামাতা সাগর আহমেদ (২৮) পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চেকারিয়া গ্রামের ওবায়দুল মৃধার ছেলে। সাগর গৌরনদীর পাশের মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়নের উত্তর চরআইরকান্দি গ্রামের জুয়েল রাঢ়ীর জামাতা।
পরিবারের বরাতে গৌরনদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের জ্যেষ্ঠ ষ্টেশন অফিসার বিপুল হোসেন বলেন, সাগর চর আইরকান্দি শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলো। শনিবার দুপুরে ৯ বছর বয়সী শ্যালিকাকে নিয়ে গৌরনদীর টরকীর চর এলাকায় পালরদী নদীতে গোসল করতে নামে। সাতার জানা ছিলো না সাগরের। কলাগাছের গুড়ি দিয়ে নদীতে সাতার কাটতে ছিলো সে। এক পর্যায়ে কলাগাছের গুড়ি সরে যায়। এতে পানিতে ডুবে নিখোঁজ হয় সাগর।
বিপুল হোসেন জানান, রোববার বিকেল পাঁচটার সময় লাশ ভেসে উঠে। পরে লাশ উদ্ধার করে স্থানীয়র জনপ্রতিনিধি ও পরিবারের কাছে হস্তান্তর করা করা হয়েছে বলে জানান ষ্টেশন অফিসার বিপুল।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT