ঝালকাঠির তেরআনায় ইয়াতিম খানা ও লিল্লাহ বোর্ডিং উদ্বোধন করলেন পাট ও বস্ত্রমন্ত্রী নানক ঝালকাঠির তেরআনায় ইয়াতিম খানা ও লিল্লাহ বোর্ডিং উদ্বোধন করলেন পাট ও বস্ত্রমন্ত্রী নানক - ajkerparibartan.com
ঝালকাঠির তেরআনায় ইয়াতিম খানা ও লিল্লাহ বোর্ডিং উদ্বোধন করলেন পাট ও বস্ত্রমন্ত্রী নানক

3:56 pm , March 2, 2024

রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি প্রতিবেদক ॥  ঝালকাঠি সদর উপজেলার গাভা রামচন্দ্রপুর ইউনিয়নের তেরআনায় ইয়াতিম  খানা ও লিল্লাহ বোর্ডিং উদ্বোধন করেছেন পাট ও বস্ত্রমন্ত্রী এ্যাড. জাহাঙ্গীর কবির নানক। শুক্রবার বাদ মাগরিব তেরআনা শাহ মাহমুদিয়া সায়ামুর রহমান লিল্লাহ বোর্ডিং ও ইয়াতিম খানার ভিত্তি প্রস্তর ও শুভ উদ্বোধন করেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন তেরআনা শাহ মাহমুদিয়া আলীম মাদ্রাসার সভাপতি ও গ্লোবাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এ্যাড. সৈয়দা আরজুমান বানু নার্গিস, ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মোঃ শাহাদাত হোসেন, সহকারী অধ্যাপক মাওলানা মোঃ মুজাহিদুল ইসলাম, সৈয়দ গোলাম মহসিন পিউ, সৈয়দ কামরুজ্জামান সুমন, সৈয়দ মোঃ হানিফ চুন্নু, সৈয়দ মিলন, সৈয়দ ইব্রাহিম সোহাগ, সৈয়দ আহসান মাহি প্রমুখ।
পরে বাদ এশা তের আনা মাদ্রাসা ময়দানে ওয়াজ মাহফিলে বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ গোলাম মহিউদ্দিন প্রিন্স এর সভাপতিত্বে প্রধান অতিথির আসন গ্রহণ করেন পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব হযরত মাওলানা মোয়াজ্জাম হোসাইন আনসারী,  বিশেষ বক্তা মাওলানা মোঃ মুজাহিদুল ইসলাম, প্রধান মেহমান মাওলানা মোঃ মোশাররফ হোসেন হেলালী আল মোজাদ্দেদী, বিশেষ মেহমান মাওলানা মোঃ আব্দুল কাদের আল মাদানী প্রমুখ। এছাড়াও জাতীয় সাংবাদিক সংস্থার ঝালকাঠি জেলা শাখার সভাপতি মোঃ এমদাদুল হক স্বপন ও সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT