নতুন করে আন্দোলনে নামার জন্য সাড়া পড়তে শুরু করেছে -বিএনপি নেতা বুলু নতুন করে আন্দোলনে নামার জন্য সাড়া পড়তে শুরু করেছে -বিএনপি নেতা বুলু - ajkerparibartan.com
নতুন করে আন্দোলনে নামার জন্য সাড়া পড়তে শুরু করেছে -বিএনপি নেতা বুলু

4:44 pm , March 1, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ নির্বাচন বয়কট কিংবা প্রতিহতের কথা বলেনি। কেউ ভোট কেন্দ্রে যাবেন না। সেউ আহবান জানিয়েছি। সাধারন মানুষ সেই আহবানে সাড়া দিয়েছে। কেউ ভোট কেন্দ্রে যায়নি। এটা বিএনপির অন্দোলনের বড় একটি সফলতা বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান বরকত উল্ল্যাহ বুলু। শুক্রবার নগরীর একটি রেস্তোরায় নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাতকালে এ মন্তব্য করেন তিনি।
সদর উপজেলার চরমোনাই মাহফিলে জুম্মা নামাজ আদায় শেষে ফেরার পথে মতবিনিময়কালে তিনি আরো বলেন, গত ৭ জানুয়ারীর ভোটে না গিয়ে মানুষ ঐতিহাসিক সঠিক সিদ্বান্ত নিয়েছে।
৬২টি দল নির্বাচনে না যাওয়ায় তাদের নিয়ে একটি মঞ্চে উঠার কথাও জানিয়েছেন বিএনপির এ নেতা।
এ সময় তিনি জানান,  ইসলামী আন্দোলনের সাথে কয়েকটি বিষয় কথা হয়েছে। তারাও বিএনপির সাথে আন্দোলনে এক হয়ে কাজ করছে । তারাও বলেছে এই অবৈধ অনির্বাচিত ও দেশের সম্পদ বিক্রি করে দেওয়া সরকারে সাথে নেই। সময় কথা বলবে, কখন আমরা এক সাথে একই মঞ্চে উঠব।
দেশের ইতিহাসে বিএনপি সু-শৃঙ্খল ও অহিংস আন্দোলন করেছে জানিয়ে বলেন, যা বিগত দিনে কোন দলই করেনি। বর্তমানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্য বৃদ্ধি সহ তেল গ্যাস বিদ্যুতের মূল্য বৃদ্ধির কারনে জনগণের মধ্যে থেকে নতুন করে আন্দোলনে নামার জন্য সাড়া পড়তে শুরু করেছে বলে জানান তিনি।
গত ২৮ অক্টোবরের সমাবেশ ভু-ুল করার জন্য গুলি, সাউন্ড গ্রেনেড ও টিয়ারসেল ব্যবহার করেছে সরকারী বাহিনী বলে জানিয়ে বুলু বলেন, মিথ্যা অভিযোগে মামলা দিয়ে ২৭ হাজার নেতাকর্মীকে আটকে রেখেছিলো। ভোটারবিহীন নির্বাচন করে সরকার গঠন করেছে।
সরকারের আয়ু বেশিদিন নেই জানিয়ে ভাইস চেয়ারম্যান বুলু সকল নেতা কর্মী ও অঙ্গ সংগঠনের সদস্যদের ঐক্যবদ্ধ হয়ে আবারো মাঠে কাজ করার আহবান জানান।
মতবিনিময়কালে মহানগর বিএনপি আহবায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ, দক্ষিন জেলা বিএনপির সাবেক সদস্য সচিব এ্যাড. আখতার হোসেন মেবুলসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT