ওসিসি থেকে কিশোরীর পলায়ন ওসিসি থেকে কিশোরীর পলায়ন - ajkerparibartan.com
ওসিসি থেকে কিশোরীর পলায়ন

4:36 pm , March 1, 2024

নিজস্ব প্রতিবেদক ॥  ফরেনসিক প্রতিবেদনের জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো কিশোরী পালিয়ে গেছে। বুধবার সকালে কিশোরী ওসিসি থেকে পালিয়েছে বলে জানান ইনচার্জ এসআই মো. আব্দুল জলিল হাওলাদার। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় সাধারন ডায়রি (জিডি) করা হয়েছে। এসআই জলিল জানান, গৌরনদী মডেল থানার একটি অপহরণ মামলার অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়। তার ফরেনসিক প্রতিবেদনের জন্য ২৭ ফেব্রুয়ারী সন্ধ্যায় গৌরনদী মডেল থানার পুলিশ ওসিসিতে দিয়ে যায়। সকালে তার ফরেনসিক পরীক্ষায় নেয়ার জন্য সন্ধান করে আর পাননি। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় সাধারন ডায়রি করেছেন।
এসআই আরো বলেন, কিশোরী প্রেম করে পালিয়ে বিয়ে করেছে। সে খুব চালাক। তাকে ওসিসিতে দেয়ার সময় সাথে অভিভাবক দেয়া উচিত ছিলো। কিন্তু তা না দিয়ে শুধু কিশোরীকে দিয়ে গেছে। ওই কিশোরী সুযোগ পেয়ে পালিয়ে গেছে।
কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী বলেন, ওসিসি থেকে এক কিশোরী পালিয়েছে। এ ঘটনায় থানায় জিডি হয়েছে।
তিনি আরো জানান, যতটুকু তথ্য রয়েছে কিশোরী তার প্রেমিকের সাথে পালিয়ে গেছে। তাকে উদ্ধার ও প্রেমিককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
গৌরনদী মডেল থানার ওসি মো. আনোয়ার হোসেন বলেন, আমরা ভিকটিম উদ্ধার করে নিয়ম অনুযায়ী ওসিসিতে দিয়েছি। সেখান থেকে পালিয়ে গেলে, দোষ তো আমাদের নয়। কিশোরীর অভিভাবক প্রয়োজন হলে তারা বলতো। সেই অনুযায়ী ব্যবস্থা নেয়া হতো বলে জানান ওসি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT