কাচ্চি ভাই রেস্টুরেন্ট অগ্নিকান্ডে ভোলার ২ জন নিহত কাচ্চি ভাই রেস্টুরেন্ট অগ্নিকান্ডে ভোলার ২ জন নিহত - ajkerparibartan.com
কাচ্চি ভাই রেস্টুরেন্ট অগ্নিকান্ডে ভোলার ২ জন নিহত

4:35 pm , March 1, 2024

মো. আফজাল হোসেন, ভোলা ॥ ঢাকার বেইলি রোড এলাকার কাচ্চি ভাই রেস্টুরেন্ট অগ্নিকা-ে নিহত নয়ন ও জুনাইদ এর বাড়িতে চলছে শোকের মাতম। সন্তানকে হাঁরিয়ে বার বার কান্নায় ভেঙ্গে পড়ছেন স্বজনরা। নিহত নয়নের বাড়ি ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের চর কুমারিয়া গ্রামে। তিনি দিনমজুর সিরাজ উদ্দিনের ছেলে এবং দুর্ঘটনা কবলিত কাচ্চি ভাই বিরানীতে হোটেল বয় হিসেবে চাকুরী করতেন তিনি।
অন্যদিকে জুনাইদ শহরের পৌর ৭ নং ওয়ার্ডের বাসিন্দা মাইনুল হক হারুন এর ছেলে। তিনি ঢাকার একটি ল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। শুক্রবার বাদ মাগরিব শহরের খলিফাপট্টি জামে মসজিদে নামাজে জানাযা হয় জুনায়েদ এর। এ সময় তার বাবা কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি বলেন, আমার সব শেষ।
নিহত নয়নের পরিবার জানান,  ৫ দিন আগে বাড়ি থেকে কাজের সন্ধানে ঢাকা গিয়েছিলেন তিনি। ৩ দিন আগে চাকুরিও পেয়েছেন সেই রেস্টুরেন্টে। তবে ভাগ্যের নির্মমতা তাকে প্রাণ হারাতে হয়েছে। চাকুরী করে পরিবারের জন্য কিছুই করতে পারলেন না।
নয়নের মা নাজমা বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, ছেলে ফোনে জানিয়েছে ঈদের ছুটিতে বাড়িতে আসবে। কিন্তু তার তো আর ফেরা হলো না। ফিরলেন তবে লাশ হয়ে। নয়নের পরিবারটি খুবই দরিদ্র। কাজের টানে ঢাকা গিয়ে প্রাণ হারাতে হলো। ৯ম শ্রেনী পর্যন্ত পড়ালেখা করে অভাবের কারনে আর পড়া হয়নি। বাধ্য হয়েই ঢাকায় গিয়ে কাজ শুরু করে। অন্যদিকে একই অগ্নিকান্ডে ভোলার আরো দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। তারা হলেন দোলা ও মাহী। তাদের বাড়ি দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের গুপ্তগঞ্জ বাজারে। তাঁরা ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT