মুলাদীতে মানসিক ভারসাম্যহীন নারী জন্ম দিয়েছে ছেলে সন্তান মুলাদীতে মানসিক ভারসাম্যহীন নারী জন্ম দিয়েছে ছেলে সন্তান - ajkerparibartan.com
মুলাদীতে মানসিক ভারসাম্যহীন নারী জন্ম দিয়েছে ছেলে সন্তান

3:49 pm , February 29, 2024

মুলাদী প্রতিবেদক ॥ মুলাদীতে এক মানসিক ভারসাম্যহীন নারী ছেলে সন্তানের জন্ম দিয়েছেন। স্বামীহারা ওই নারীর সদ্যজাত সন্তানের দায় নিচ্ছে না কেউ। গত বুধবার রাতে মানসিক ভারসাম্যহীন নারী উপজেলার কাজিরচর ইউনিয়নের খাসেরহাট আশ্রয়ন প্রকল্পের একটি ঘরে সন্তান জন্ম দেন। বর্তমানে শিশুটিকে প্রতিবেশিদের হেফাজতে রয়েছে বলে জানান স্থানীয়রা। তবে ওই নারী স্থানীয় ৪ যুবকের ধর্ষণের শিকার হয়েছিলেন বলে দাবি করেছেন।
আশ্রয়ন কেন্দ্রের ওই নারীর এক প্রতিবেশি জানান, প্রায় ৫ বছর আগে মানসিক ভারসাম্যহীন নারীর স্বামী মারা যান। পরে তিনি স্বজনদের কাছে আশ্রয় না পেয়ে বিভিন্ন জায়গায় অবস্থান করতেন। স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান ও সদস্যদের সহযোগিতায় আশ্রয়ন প্রকল্পের জমিসহ একটি ঘর পেয়ে সেখানেই থাকতেন। তাকে সাহায্য সহযোগিতার নামে বিভিন্ন লোকজন তার কাছে আসতেন।
ওই প্রতিবেশি আরও জানান, বেশ কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীন নারীর শারীরিক পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছিলো। বুধবার রাতে ওই নারীর প্রসব বেদনা উঠলে কান্নাকাটি শুরু করেন। আশপাশের নারীদের সহযোগিতায় তার ঘরের মধ্যেই স্বাভাবিক ভাবে একটি ছেলে সন্তানের জন্ম হয়। শিশুটিকে আশ্রয়ন প্রকল্পের একজনের কাছে রাখা হয়েছে।
মানসিক ভারসাম্যহীন নারীর কাছে জানতে চাইলে তিনি বলেন, বিভিন্ন সময়ে সাহায্য সহযোগিতা দেওয়ার জন্য কাজিরচর গ্রামের বেল্লাল হাওলাদার, সাইদুল, কালাম ওরফে কালু এবং সোহেল খান ঘরে আসতো। বিভিন্ন সময়ে তারা সাহায্য-সহযোগিতার আশ্বাস দিয়ে শারীরিক সম্পর্ক করতেন। এর ফলেই এই সন্তানের জন্ম হয়েছে।
এ ব্যাপারে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া জানান, ভুক্তভোগী নারীর স্বজনদের কাছ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT