ছিনতাইকারীদের হামলায় আহত ১৮ ইঞ্চির শাহীন ফকির ছিনতাইকারীদের হামলায় আহত ১৮ ইঞ্চির শাহীন ফকির - ajkerparibartan.com
ছিনতাইকারীদের হামলায় আহত ১৮ ইঞ্চির শাহীন ফকির

3:15 pm , February 28, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নের হায়াতসার গ্রামে ছিনতাইকারীদের হামলায় আহত হয়েছে শারিরীক প্রতিবন্ধী যুবক। মাত্র ১৮ ইঞ্চি উচ্চতার শারিরীক প্রতিবন্ধী শাহিন ফকির পাশ্ববর্তী মুলাদী উপজেলার চরকমিশনার গ্রামের বাসিন্দা। সে শায়েস্তাবাদ ইউপির হায়াতসার গ্রামের ঢং দোকান দিয়ে মোবাইল ব্যাংকি ও চকলেট বিস্কুট বিক্রি করে।
শাহীন ফকির জানান, সোমবার রাত পৌনে ৯ টার দিকে দোকান বন্ধ করে ক্রিকেটার তামিম ইকবালের দেয়া ব্যাটারিচালিত হুইল চেয়ারে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। কিছুদুর যাওয়ার পর অন্ধকারে অজ্ঞাত ছিনতাইকারী গতিরোধ করে। এ সময় তার কাছে থাকা ব্যাগ ভর্তি টাকা ও দুইটি মোবাইল সেট ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ছিনতাইকারী। সে ব্যাগ পাশের বাগানে ছুড়ে ফেলে দিয়ে ডাক চিৎকার দেয়। তখন স্থানীয়রা এলে ছিনতাইকারী তাকে মারধর করে হুইল চেয়ার উল্টে ফেলে দিয়েছে। এতে হাতে ও পায়ে আঘাত পেয়েছেন। এছাড়াও মাথায় জখম হয়েছে। এ ঘটনা তদন্ত করে জড়িত ছিনতাইকারীর শাস্তি দাবি করেন শারিরীক প্রতিবন্ধী শাহিন ফকির।
কাউনিয়া থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, আমার কাছে কেউ অভিযোগ করেনি। এখন জানতে পারলাম। অভিযুক্তকে শনাক্ত করে গ্রেপ্তারের আওতায় আনা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT