চরফ্যাসনে নদীতে পড়ে জেলের মৃত্যু ॥ শিশু নিখোঁজ চরফ্যাসনে নদীতে পড়ে জেলের মৃত্যু ॥ শিশু নিখোঁজ - ajkerparibartan.com
চরফ্যাসনে নদীতে পড়ে জেলের মৃত্যু ॥ শিশু নিখোঁজ

4:10 pm , February 20, 2024

চরফ্যাসন প্রতিবেদক ॥ চরফ্যাসনে মেঘনায় মাছ ধরতে গিয়ে নদীতে পড়ে বাবা সেলিম মিস্ত্রি (৩৮) নামে এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছে ছেলে মিরাজ (৯) নামে এক শিশু সন্তান। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) দুপুরে দক্ষিণ আইচা থানাধীন ঢালচর ইউনিয়নের বয়ারচর নামক স্থানে এ দুর্ঘটনায় ঘটে। নিহত জেলে সেলিম চরমানিকা গ্রামের আলতাফ হোসেনের ছেলে ও নিখোঁজ শিশু মিরাজ নিহত জেলে সেলিম মিস্ত্রির ছেলে।
স্থানীয়রা জানান, সোমবার (১৯ ফেব্রুয়ারী) মধ্যরাতে নিহত সেলিম মিস্ত্রি তার শিশু ছেলেকে সহ ছোট্ট একটা নৌকা নিয়ে মেঘনা নদীতে মাছ ধরতে যান। মঙ্গলবার বেলা ১২ টার দিকে পাশ্ববর্তী জেলেরা সেলিমের নৌকাটি ভাসমান অবস্থায় দেখে তারা নৌকার কাছে নৌকায় কাউকে না দেখে অনেক খোজাখুজি করে নদীতে ফেলানো বালিয়া ধরার জাল টানলে জালের সাথে পেচানো অবস্থায় সেলিম মিস্ত্রির মৃতদেহ উদ্ধার করেন জেলেরা। তবে এখনো নিখোঁজ রয়েছে সেলিম মিস্ত্রির ছেলে মিরাজ।
দক্ষিণ আইচা থানার উপ-পরিদর্শক (এস আই) আবদুল খালেক বলেন, বালিয়া ধরারজাল হাতাতে গিয়ে নদীতে পড়ে নিহত বাবার মরদেহ স্থানীয়রা জেলেরা নদী থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। পারিবারিক ভাবেই তাদের দাফনের প্রস্তুতি নেয়া হয়েছে বলেও জানান তিনি। এখনো সেলিম মিস্ত্রির ছেলে মিরাজ নদীতে নিখোঁজ রয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT